রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে সংবাদ চলমান ও বাংলাদেশ কন্ঠের বনভোজন অনুষ্টিত

নুরজামাল ইসলামঃ

দেশের জনপ্রিয় অনলাইন পত্রিকা সংবাদ চলমান ও জাতীয় দৈনিক বাংলাদেশ কন্ঠের রাজশাহী অফিস এর উদ্যেগে বনভোজন অনুষ্টিত হয়েছে। ২৭ ডিসেম্বর নাটোর জেলার লালপুর উপজেলার গ্রীনভ্যালী পার্কে এই বনভোজন অনুষ্টিত হয়।

 

 

 

 

 

 

 

এ সময় রাজশাহী থেকে বিভিন্ন পত্রিকার সাংবাদিকগন যোগ হন এই আনন্দ ঘন আয়োজনে। রোববার দিন ব্যাপী এই আয়োজনে শিশুদের খেলাধুলা সহ বড়দের টিকিট লটারি  বিভিন্ন উপহার সহ প্রশ্ন উত্তর শেষে বাংলাদেশ কন্ঠের পক্ষে ও সংবাদ চলমানের সাথে জড়িতদের মাঝে পুরস্কার বিতরন করেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাংলাদেশ কন্ঠের রাজশাহী প্রতিনিধি ও সংবাদ চলমানের সম্পাদক ইমদাদুল হক।

সাংবাদিকদের এই বনভোজনে আরো উপস্থিত ছিলেন সংবাদ চলমানের ব্যবস্থাপনা পরিচালক নুরজামাল ইসলাম।জাতীয় গনমুক্তি পত্রিকার রাজশাহী প্রতিনিধি মাজহারুল ইসলাম চপল, কোষাধক্ষ সোহেল আহম্মেদ। উপস্থিত ছিলেন সংবাদ চলমানের প্রধান উপদেষ্টা রাফিকুর রহমান লালু।সাংবাদিক সোহাগ আলী, সাংবাদিক রাকিবুল ইসলাম,সাংবাদিক মতিউর রহমান, সাংবাদিক মনিরুল ইসলাম মনির। দুর্গাপুর উপজেলা মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাসেদুল ইসলাম, প্রচার সম্পাদক মমিন ইকবাল।

ছোটদের কবিতা আবৃতি শেষে প্রথম স্থান লাভ করেন আসমাউন হুসনা মেঘা। এ সময় আরো তিন জন শিশুকে পুরস্কিত করা হয় পত্রিকার পক্ষ থেকে। রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের নিয়ে বনভোজন বিনোদনের এমন আয়োজন করায় দেশের বহুল প্রচারিত দৈনিক বাংলাদেশ কন্ঠ ও সংবাদ চলমান পরিবার কে ধন্যবাদ জানিয়েছেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button