মোহনপুররাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে র‌্যাব-৫ কর্তৃক ৬০ লক্ষ টাকার হেরোইনসহ ১ মাদক ব্যাবসায়ী আটক

স্টাফ রিপোর্টারঃ

আজ ২ সেপ্টেম্বর বেলা ২.৩০ মিনিটে রাজশাহী জেলার মোহনপুর থানাধীন খানপুর গ্রামস্থ ধুরইল ইউনিয়ন (ওয়ার্ড নং-৮), ধুরুজ ঘাট পাঁকা রাস্তার উপর অপারেশন পরিচালনা করে ৬০০ গ্রাম হেরোইন, ১ টি মোবাইল, ১ টি সীমকার্ড, ১ টি মোটর সাইকেল এবং আসামী মোঃ রবিউল ইসলাম (৩৮), পিতা-মৃত মানিক মোল্লা, গ্রাম-দূর্গাপুর, ইউনিয়ন- জাহানাবাদ (ওয়ার্ড নং-৪), থানা-মোহনপুর, জেলা-রাজশাহীকে গ্রেফতার করেন।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার মোহনপুর থানাধীন খানপুর গ্রামস্থ ধুরইল ইউনিয়ন (ওয়ার্ড নং-৮), ধুরুজ ঘাট পাঁকা রাস্তার উপর (বেইলী ব্রীজের পূর্ব দিকে) ১ জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদ পেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করে আজ ২ সেপ্টেম্বর বেলা ২.৩০ মিনিটে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঘটনা স্থলে পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঐ ব্যক্তি কৌশলে তার সাথে থাকা মোটর সাইকেলসহ পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঐ ব্যক্তিকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় , সে অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে এবং মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে ঘটনা স্থলে অবস্থান করছিল।

আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button