নওগাঁরাজশাহীসারাদেশ

রাজশাহীতে র‌্যাবের অভিযানে হেরোইন সহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদকঃ

গতকাল ২৩ আগস্ট ৫.৩০ ঘটিকায় রাজশাহী মহানগরীর দামকুড়া থানাধীন আলিমগঞ্জ এলাকায় অপারেশন পরিচালনা করে ৩৭৮ গ্রাম হেরোইন, ১ টি মোবাইল, ২ টি সীমকার্ড, ১ টি মেমোরিকার্ড, ১ টি ইজিবাইক সহ আসামী মোঃ আবু হায়াত শিমন (২০) অটোচালক, পিতা মোঃ মাইনুদ্দিন, সাং হরিপুর দরগাপাড়া, থানা দামকুড়া, জেলা রাজশাহী মহানগরকে গ্রেফতার করেন।

ঘটনার বিবরণে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী গোদাগাড়ীর দিক হতে ১ জন মাদক ব্যবসায়ী অটোরিক্সাযোগে মাদক পরিবহন করে আসছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করে একই তারিখ বিকাল ৫.৩০ ঘটিকার সময় সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ঘটনাস্থল রাজশাহী মহানগরীর দামকুড়া থানাধীন আলিমগঞ্জ ন্যাশনাল ফিলিং স্টেশন এর পূর্ব পার্শ্বে মোঃ তুহিন আলী (২৭), আঃ মান্নান এর চায়ের দোকানের সামনে রাজশাহী টু গোদাগাড়ী গামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করা হয়। চেকপোষ্ট পরিচালনাকালে রাজশাহী গোদাগাড়ীর দিক হতে আসা যাত্রীবিহীন একটি ব্যাটারি চালিত অটোরিক্সা ঘটনাস্থলে পৌছালে সিগন্যাল দিয়ে থামানো মাত্রই অটো রিক্সাচালক কৌশলে পালানোর চেষ্টাকালে ঘটনাস্থলেই তাকে গ্রেফতার করি।

উক্ত আসামীর বিরুদ্ধে নওগাঁ জেলার নওগাঁ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী এর ৩৬(১) সারণি ৮(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button