রাজশাহীরাজশাহী সংবাদ

দোয়া মোনাজাতের মধ্যদিয়ে রাজশাহী মডেল প্রেসক্লাবের শোক দিবস পালন

বিশেষ প্রতিনিধিঃ

বুধবার সন্ধ্যায় রাজশাহী মডেল প্রেসক্লাবের উপর ভদ্রা কার্যালয়ে নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে দোয়া ও মোনাজাত করেছে রাজশাহী মডেল প্রেসক্লাব। এ সময় জাতীয় ৪ শহীদের রুহের মাগফেরাত ও তাদের পরিবারের জন্য দোয়া করেন মডেল প্রেসক্লাবের সদস্যরা। রাজশাহী মডেল প্রেসক্লবের সদস্য সাংবাদিক হুমায়ন কবিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি ও বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ইব্রাহীম হোসেন মুন।

তিনি তার বক্তব্য কালে জাতীয় চার নেতার অসংখ্য গুনের কথা ও নির্মম হত্যার করুন কাহিনীর কথা উল্লেখ করেন। রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের পরিবারের জন্য দোয়া চেয়ে বলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শাহিন আক্তার রেনী ভাবি জাতীয় নেতাদের হত্যাকান্ড নিয়ে সরকারের নিকট যে দাবী করেছেন সেটি যুক্তি সংগত। ইব্রাহীম হোসেন মুন ও এই দাবীর সাথে একমত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সু-দৃস্টি কামনা করেন এটি বাস্তবায়নের জন্য।

রাসিকের মেয়রের প্রশংসা করে এই সাবেক ছাত্রলীগ সভাপতি বলেন, যদি তিনি মেয়র না হতেন তাহলে আজ রাজশাহী বাসি চকচকে ঝকঝকে শহরের মুখ দেখতেন না। আজ তার কারণে উন্নয়নশীল দেশের মত ওভারব্রীজে হাটছেন রাজশাহী বাসি। এই সকল সব কিছুর কারিগর মেয়র লিটন ভাই।

তাই তার সকল উন্নয়নের সংবাদ বেশী বেশী করে প্রকাশ করার জন্য সংবাদ কর্মীদের আহব্বান জানান। কিছুদিন পূর্বে এই শহরে জামাত শিবিরের দ্বারা হামলা মডেল প্রেসক্লাবের উপর সেটির নিন্দা জানান তিনি। প্রকৃত সাংবাদিকদের প্রশংসা করে মোবাইল সাংবাদিকদের প্রতিহত করার আহব্বান জানান এ সময়।

রাজশাহী মডেল প্রেসক্লাবের সহ সভাপতি সিনিয়র সাংবাদিক বাবর মোল্লা বলেন, আজকের এই দিনটি অতিবেদনা দায়ক তাই আমরা প্রতিবছর এই শোকের দিন পালন করবে রাজশাহী মডেল প্রেসক্লাব। মডেল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইমদাদুল হক তার বক্তব্যে বলেন, আমরা অতি ভাগ্যবান যে আমরা জাতীয় চার নেতার অন্যতম নেতা এ এইচ এম কামারুজ্জামান হেনার শহরে সাংবাদিকতা করি এবং এই শহরের প্রেসক্লাবে বসে শোকের দিনটি পালন করতে সক্ষম হচ্ছি এটি সত্যিই ভাগ্যের ব্যাপার।

জাতীয় নেতাদের রুহের মাগফেরাত কামনা করে সকলের নিকট দোয়া কামনা করেন তিনি। মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রাফিকুর রহমান লালু বলেন, আমরা সাংবাদিকরা সত্যিই আনন্দিত যে প্রেসক্লাবের মত জায়গায় বসে মহান ব্যক্তিদের জন্য দোয়া করতে পারছি। এর জন্য মহান রাব্বুল আলামিনের নিকট শুকরিয়া আদায় করেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button