গোদাগাড়ীরাজশাহী

রাজশাহীতে রাস্তার পাশে পড়ে ছিল এসআইয়ের লাশ

গোদাগাড়ী প্রতিনিধিঃ

গতকাল শুক্রবার ৪ মার্চ রাজশাহীর গোদাগাড়ীর কাজীপাড়া এলাকায় রাস্তার পাশে পড়ে থাকা নূর ইসলাম (৪০) নামে এক পুলিশের এসআই এর লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে গোদাগাড়ী-আমনূরা সড়কের বিশ্বনাথপুর কাজীপাড়া এলাকায় রাস্তার পাশেই পড়ে ছিল এসআই এর লাশ।

জানা গেছে, নিহত ওই পুলিশের এসআই চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় কর্মরত ছিলেন। তার বাড়ি যশোরের অভয়নগর উপজেলায়।

গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম জানান, রাস্তার পাশে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে গোদাগাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রস্তুত করে। এরপর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়।

ওসি বলেন, রাস্তার পাশে এসআই নূর ইসলামের মোটরসাইকেলটিও পড়ে ছিল। তবে হেলমেটটি ভাঙা পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, কোনো গাড়ির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে এসআই নূর ইসলাম গাছে ধাক্কা খেয়েছেন। এতে হেলমেট ভেঙে গিয়ে মাথায় আঘাত পাওয়ার কারণে তার মৃত্যু হয়।

তবে তার মৃত্যু কীভাবে হয়েছে এটা এখনো পর্যন্ত পুলিশ তা নিশ্চিত নয় । এ বিষয়ে তদন্ত চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত করে বলা যাবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

এই বিষয়ে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় খোঁজ নিয়ে জানা গেছে, কয়েক দিন ধরে তিনি ছুটিতে ছিলেন। গভীর রাতে তিনি নির্জন সড়কটি দিয়ে কোথায় যাচ্ছিলেন তা জানা যায়নি।

তবে এই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button