সংবাদ সারাদেশ

একই নামের কারণে কিশোর হত্যাকাণ্ড

বগুড়া প্রতিনিধিঃ

সিহাব হোসেন নামে এক কিশোরকে গলায় ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বগুড়ার সান্তাহার উপজেলার কদমা বেইলি ব্রিজ এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত সিহাব দমদমা গ্রামের হারুন অর রশিদের ছেলে। এতে আরো দুই কিশোর আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জনান, করজবাড়ী গ্রামের এখলাছের ছোট ছেলের সঙ্গে ঈদের দিন বিকেলে রক্তদহ বিলের স্টিল ব্রিজ এলাকায় দমদমা উত্তর পাড়ার সোহাগের ছেলে সিহাবসহ বেশ কয়েকজনের কথাকাটির একপর্যায়ে উভয়ের মধ্যে মারপিট ঘটনা ঘটে।

এ ঘটনার জেরে পরের দিন রোববার বিকেলে ওই ব্রিজ এলাকায় এখলাছের বড় ছেলে শিপলুসহ কয়েকজন ওই সিহাব ও তার সহপাঠিদের খুঁজতে থাকে। একপর্যায়ে সন্ধ্যায় ওই গ্রামেরই পূর্ব পাড়ার সবজি বিক্রেতা হরুন অর রশিদের ছেলে সিহাব ওই ব্রিজ অতিক্রম করার সময় শিপলু তাকে ডেকে তার নাম ‘সিহাব’ শোনা মাত্র গলায় ছুরিকাঘাত করে।

এ সময় পাশে থাকা ওই গ্রামের টুটুলের ছেলে প্রহর ও শহিদুলের ছেলে জাকিরকেও ছুরিকাঘাতে আহত করা হয়। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় সিহাব, প্রহর ও জাকিরকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সিহাবকে মৃত ঘোষণা করেন।

পুলিশ সিহাবের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া শুরু করেছেন বলে জানান সান্তাহার পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল ওয়াদুদ।

হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন বগুড়ার অ্যাডিশনাল এসপি আব্দুর রশিদ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button