রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ভূয়া ডিবি পুলিশ চক্রের ১ জন আটক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকা থেকে বৃহস্পতিবার রাত্রী ১০ টায় মাইক্রোবাস সহ ১ ভূয়া ডিবি পুলিশকে আটক করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

আটককৃত হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার বড়কুঠি গ্রামের মোঃ আমির হোসেনের ছেলে মোঃ মাসুম হোসেন (৩০)। ঘটনা সূত্রে জানা যায়, মোঃ আব্দুল্লাহ (৩০) নামক এক ব্যক্তি গত ১৫ এপ্রিল ২০২১ রাত ০৮.৪৫ টায় গোদাগাড়ী থানার গোগ্রাম পুজাতলা মোড়ে তার নিজ মুদি ও বিকাশ এজেন্টের দোকানে বসে ক্যাশের হিসাব নিকাশ করছিলো।

এ সময় একটি মাইক্রোবাসে করে ৪ জন ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে লকডাউনের সময় দোকান খোলার অপরাধে তার হাতে হ্যান্ডকাপ লাগিয়ে দেয়। তার দোকানে থাকা ২,০০,০০০ টাকা নিয়ে তাকে অস্ত্রের ভয় দেখিয়ে মাইক্রোবাসে তুলে রাজশাহীর দিকে রওনা দেয়। পথিমধ্যে তাকে ব্যাপক মারপিট করে এবং বিশ লক্ষ টাকা চাঁদা দাবি করে।

অপহরণের বিষয়টি জানাজানি হলে অপহরণকারীর একজনকে তার পিতা মোবাইল ফোনে জানায় যে, গ্রামের লোকজন তাদের বাড়ি ঘেরাও করেছে। তখন অপহরণকারীরা আব্দুল্লাহকে গোদাগাড়ী থানার ঝিকড়া গ্রামের ফাঁকা জায়গায় হ্যান্ডকাপ খুলে তাকে গাড়ি থেকে ফেলে দেয় এবং তার কাছে থাকা দুইটি মোবাইল ফোন কেড়ে নিয়ে মাইক্রোবাসে নিয়ে রাজশাহীর দিকে আসতে থাকে। পরবর্তীতে আব্দুল্লাহ ঝিকড়া গ্রামের এক বাড়িতে গিয়ে তাদের মোবাইল ফোনে তার বন্ধু মোঃ আলীকে অপহরণের ঘটনাটি বললে মোঃ আলী তার বন্ধু নয়নের মাধ্যমে বিষয়টি কাশিয়াডাঙ্গা থানা পুলিশকে অবহিত করেন।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ তৎক্ষনাৎ কাশিয়াডাঙ্গা মোড়ে চেকপোষ্ট বসিয়ে ১৫ এপ্রিল ২০২১ রাত্রী ১০ টার দিকে বর্ণনা মোতাবেক ঢাকা মেট্রো-চ-১৯-২২৫৮ মাইক্রোবাসটিকে থামার জন্য সংকেত দেয়। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩ জন ভুয়া ডিবি পুলিশ সুকৌশলে পালিয়ে গেলেও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ চালকসহ মাইক্রোবাসটিকে আটক করতে সক্ষম হয়।

 

এই ঘটনায় কাশিয়াডাঙ্গা থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ছিনতাই হওয়া টাকা ‍উদ্ধার ও অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button