গোদাগাড়ীরাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

রাজশাহীতে ভারতীয় ফেন্সিডিল ও দেশীয় অস্ত্রসহ মাদক ব্যবসায়ী আটক ৩

স্টাফ রিপোর্টারঃ

গতকাল ১৬ ডিসেম্বর ৫ ঘটিকায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন বিজয়নগরস্থ জনৈক ইদু চেয়ারম্যান এর পরিত্যক্ত জুট মিল সংলগ্ন ওয়ালের পূর্ব পার্শ্বে ওয়াল বেষ্টিত ফাঁকা জায়গায় অপারেশন পরিচালনা করে ১৭৭ বোতল ফেন্সিডিল, (২) ১ টি খেলনা পিস্তল, ১টি ধারালো চাপাতি, ১টি মোটরসাইকেল, ৩টি মোবাইল, ৪টি সীমকার্ড উদ্ধার করা হয়।

আটককৃত আসামীরা হলেন- মোঃ শাহারিয়ার নাজিম জয় (২১), পিতা শহিদুল ইসলাম, মাতা আমেনা বেগম মুক্তি, সাং মাদারপুর ডিমভাঙ্গা, মোঃ পরশ মাহিদ হাসান(১৯), পিতা মোঃ কবিরুল ইসলাম, মাতা মোছাঃ পলি খাতুন, সাং বুজরু রাজারামপুর (হলের মোড়) এবং মোঃ তারেক মাহফুজ (১৯), পিতা মোঃ আঃ মালেক, মাতা মোছাঃ সাবানা বেগম, সাং সিএন্ডবি গড়ের মাঠ, সর্বথানা গোদাগাড়ী, জেলা রাজশাহী থেকে আটক করেছে।

গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন বিজয়নগরস্থ জনৈক ইদু চেয়ারম্যান এর পরিত্যক্ত জুট মিল সংলগ্ন ওয়ালের পূর্ব পার্শ্বে ওয়াল বেষ্টিত ফাঁকা জায়গায় কতিপয় মাদক ব্যবসায়ী ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল সহ বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

বিষয়টি ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে ৫ ঘটিকায় ঘটনাস্থল রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন বিজয়নগরস্থ জনৈক ইদু চেয়ারম্যান এর পরিত্যক্ত জুট মিল সংলগ্ন ওয়ালের পূর্ব পার্শ্বে ওয়াল বেষ্টিত ফাঁকা জায়গায় পৌঁছামাত্রই র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে ৪ জন ব্যক্তি ঘটনাস্থলে তাদের হেফাজতে থাকা ২টি প্লাস্টিকের বস্তা ফেলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় চারিদিকে ঘেরাও করে তাদের আটক করে।

পরে র‌্যাবের পরিচয় পাওয়া সত্ত্বেও কর্তব্যে বাধা দানের উদ্দেশ্যে আক্রমন করতঃ ধৃত ২নং আসামী মোঃ পরশ মাহিদ হাসান (১৯) এর ডান হাতে থাকা ১ টি দেশীয় স্টীলের হাতলযুক্ত ও লোহার তৈরী অর্ধচন্দ্রাকৃতি ধারালো চাপাতি দ্বারা কং/২০৫ মোঃ রোকনুজ্জামানকে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করিলে কং/২০৫ মোঃ রোকনুজ্জামান ডান হাত দ্বারা ঠেকাইতে গেলে ডান হাতের কনিষ্ঠ আঙ্গুলে লেগে রক্তাক্ত ভাবে কেটে জখম হয়।

১নং আসামী মোঃ শাহারিয়ার নাজিম জয় (২১) তার কোমর হতে পিস্তল সাদৃশ্য বস্তু বাহির করে আমাদেরকে ভয় দেখাতে থাকে, একপর্যায়ে অন্যান্য অফিসার ফোর্সের সহায়তায় ২ নং আসামীর হাতে থাকা ১ টি দেশীয় স্টীলের হাতলযুক্ত ও লোহার তৈরী অর্ধচন্দ্রাকৃতি ধারালো চাপাতিসহ ও ১নং আসামীকে তার ডান হাতে থাকা ১টি সিলভার রংয়ের খেলনা পিস্তলসহ ৩ জন ব্যক্তিকে আটক করা হয়।

অপর ১জন অজ্ঞাতনামা ব্যক্তি পশ্চিম দিকে দ্রুত দৌড়ে ঘটনা স্থল থেকে পালিয়ে যায়। উক্ত ধৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button