বাঘারাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে বিদেশী পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী আটক ১

স্টাফ রিপোর্টারঃ

আজ ১লা ডিসেম্বর রাত ১২.১০ ঘটিকায় রাজশাহী জেলার বাঘা থানাধীন বড়হাবাশপুর গ্রামস্থ জনৈক কার্তিক (৪৫), পিতা মৃত বিষ্ঠু এর আম বাগান হতে চাঁদনগর পাকা রাস্তার উপর অপারেশন পরিচালনা করে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগজিন, ২ টি গুলি, ১ টি মোবাইল এবং ১ টি সীমকার্ড উদ্ধার সহ আসামী মোঃ মতিউর রহমান (২৫), পিতা মৃত মাদার, সাং মীরগঞ্জ ভানুকর, থানা বাঘা, জেলা রাজশাহী থেকে আটক করেছে।

ঘটনার বিবরণে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী কমান্ডার মেজর মোঃ নাজমুস শাকিব এর নেতৃত্বে র‌্যাব ৫, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার বাঘা থানাধীন বড়হাবাশপুর গ্রামস্থ জনৈক মৃত বিষ্ঠু এর আম বাগান সংলগ্ন চাঁদনগর পাকা রাস্তার উপর ১ জন অস্ত্র ব্যবসায়ী অস্ত্র নিয়ে অবস্থান করছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করে ১লা ডিসেম্বর রাত ১২.১০ ঘটিকায় উপরোল্লিখিত স্থানে পৌঁছামাত্র ১ জন ব্যক্তি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলে তাকে আটক করা হয়।

সর্বসাধারণের উপস্থিতিতে ধৃত ব্যক্তির দেহ তল্লাশিকালে তার পরিহিত জিন্স প্যান্টের ডান পার্শ্বে কোমরে বিশেষ কায়দায় লোকানো অবস্থায় ১ টি লোহার তৈরী পিস্তল, ১ টি লোহার তৈরি পিস্তলের ম্যাগাজিন এবং ২ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় ধারা ১৮৭৮ এর ১৯অ মামলা রুজুর কার্যক্রম চলমান রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button