রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদসংবাদ সারাদেশসারাদেশ

রাজশাহীতে ফেসবুক পোস্টে হাহা রিঅ্যাক্ট বন্ধুকে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদনঃ

রাজশাহীতে ফেসবুক পোস্টে হাহা রিঅ্যাক্ট দেওয়ায় তিহাস নামে ২১ বছর বয়সী এক জন শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে সহপাঠীসহ দুর্বৃত্তরা। বুধবার দুপুর ১টার দিকে রাজশাহী কলেজ মাঠে এ ঘটনা ঘটে। আহত তিহাস রাজশাহী কলেজের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

আহত শিক্ষার্থীর সহপাঠী তারেক হোসেন সজিব জানান, তিহাস ক্লাস শেষ করে মাঠে বসে ছিল। এসময় হঠাৎ কিছু যুবক তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। কিছু বুঝে ওঠার আগেই ওরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে রামেকের ৭ নম্বর ওয়ার্ডে তার চিকিৎসা চলছে।

এ বিষয়ে রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল খালেক জানান, ঘটনাটি ঘটেছে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে। কিবরিয়া নামের যে ছেলে ছুরিকাঘাত করেছে সেও মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তিহাস তার ফেসবুক পোস্টে হাহা রিঅ্যাক্ট দেওয়ায় এমন ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।

আর কিবরিয়ার সঙ্গে বহিরাগত আরেকজন ছিল। কলেজের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পুলিশও আইনি ব্যবস্থা গ্রহণের জন্য কাজ শুরু করছে। খোঁজ নিয়ে জানা গেছে, এ ঘটনার পর ফেসবুক পোস্টটি সরিয়ে ফেলা হয়েছে। যেকারণে এ সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার (ওসি) মাজহারুল ইসলাম বলেন, দুই বন্ধুর মধ্যে ছোট্ট বিষয়কে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। আহত ছাত্রের চিকিৎসা চলছে। এ বিষয় আইনি প্রক্রিয়া চলমান বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button