রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে পহেলা বৈশাখ উপলক্ষে আরএমপি’র নিষেধাজ্ঞা

নিজস্ব প্রতিবেদক

শুভ নববর্ষ ১৪২৯ বঙ্গাব্দ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে মহানগরবাসীকে আসন্ন পহেলা বৈশাখের শুভেচ্ছা। আগামী ১৪/৪/২০২২ খ্রিঃ বাংলা নববর্ষ ১৪২৯ উদযাপিত হবে।

রাজশাহী মেট্রোপলিটন এলাকায় পহেলা বৈশাখ ১৪২৯ বর্ষবরণের যে সকল অনুষ্ঠান উন্মুক্ত স্থানে অনুষ্ঠিত হবে তা ঐ দিন বিকেল ৬.০০ ঘটিকার পূর্বে শেষ করার জন্য এবং কোভিড পরিস্থিতি বিবেচনায় স্বাস্থ্যবিধি মেনে ও মুসলমানদের ধর্মীয় অনুষ্ঠান পবিত্র রমজানের পবিত্রতা বজায় রেখে পালন করার অনুরোধ জানানো হলো।

উৎসব উপলক্ষে রাজশাহী মহানগর এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষা করার নিমিত্তে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আইন-১৯৯২ এর ২৬ (ছ) ও ২৬ (জ) ও ২৬(ট)(ই) ধারায় অর্পিত ক্ষমতাবলে জনসাধারনের নিরাপত্তার স্বার্থে নগরবাসী এবং যানবাহন আরোহীদের অসুবিধা এবং বিরক্তি দূরীকরণের উদ্দেশ্যে রাস্তায় সর্ব সাধারণের ব্যবহার্য স্থানে গান-বাজনা, বাদ্যযন্ত্র, হর্ণ বাজানো, লাউড স্পীকার ব্যবহার এবং শোভাযাত্রা/র‌্যালিতে মুখে কোন প্রকারের মুখোশ ব্যবহার ও বিরক্তির উদ্রেককারী বাঁশি যেমন-ভুভুজেলা নিষিদ্ধ করা হয়েছে।

অনুষ্ঠান স্থলে আগত জনসাধারণ কোনরূপ ব্যাগপ্যাক,হাতব্যাগ,লাইটার,ম্যাচ বহন করতে পারবেন না। অন্যথায় আইন আমান্য কারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button