রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে নিষিদ্ধ আতশবাঁজি ও পটকা উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন প্রকার নিষিদ্ধ আতশবাঁজি ও পটকাসহ ১ জনকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামিরা হলো মোঃ গোলাম কবির সুমেল (৪৫)। সে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার সাধুর মোড়ের মোঃ আবু জায়েদের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৯ মার্চ, সন্ধ্যা৬.৩০ মিনিটে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে পুলিশ পরিদর্শক জনাব মোঃ রেজাউল হাসানের নেতেৃত্বে এসআই মোঃ মাহফুজুর রহমান ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, বোয়ালিয়া মডেল থানার সাহেব বাজার জিরো পয়েন্ট জরিপট্টি হাবল মিয়ার মার্কেটের একটি দোকানে বাংলাদেশে আমদানী নিষিদ্ধ বিভিন্ন ধরনের আতশবাঁজি ও পটকা বিক্রি করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সন্ধ্যা পৌনে ৭ টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামী মোঃ গোলাম কবির সুমেলকে গ্রেফতার করে। এ সময় আসামীর দোকান তল্লাশী করে ১৩১ প্যাকেট ছোট বড় বিভিন্ন প্রকার নিষিদ্ধ আতশবাঁজি ও পটকা উদ্ধার করে জব্দ করেন।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী গোলাম কবির সুমেল জানায়, পলাতক আসামী তানসুরের সহায়তায় ভারত হতে চোরাচালানের মাধ্যমে বাংলাদেশে এনে বিক্রয়ের উদ্দেশ্যে তার কাছে রেখেছিলো। সে রাজশাহী মহানগরীর বিভিন্ন মার্কেটে সরবরাহ ও বিক্রি করে থাকে বলেও জানায়।

পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে অভিযান এধরনের অভিযান অব্যাহত থাকবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button