রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ডিবির অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধারসহ আটক ২

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে ১৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ২ ব্যক্তিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ ।

গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবা ঘোষের মাহালের মৃত শওকত আলী ফিংগুর ছেলে মোঃ রাকিবুল ইসলাম রকি (৩২), কর্ণহার থানার বিলনেপাল পাড়ার মোজাম্মেল হকের ছেলে মোঃ হাসিবুর রহমান হাসু (৩০)।

রাজশাহী মহানগরীকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে আরএমপি পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে আরএমপি। এরই ধারাবাহিকতায় গতকাল ১৭ জুলাই রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করছিলো। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাজপাড়া থানার ঘোষের মাহাল এলাকায় তিন জন ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বেলা ১২.২০ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে আসামী মোঃ রাকিবুল ইসলাম রকি (৩২) ও মোঃ হাসিবুর রহমান হাসু (৩০)কে গ্রেফতার করতে সক্ষম হলেও একজন পালিয়ে যায়।

এ সময় তল্লাশী করে আটককৃতদের কাছ থেকে ১৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button