রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ডিবি’র অভিযানে ৮ জুয়াড়ি গ্রেপ্তার

রাজশাহীর কাটাখালী থানার কুখন্ডী সোনারপাড়া এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জামসহ ৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, মো: আজিজুল শেখ (৪০) কাটাখালী থানার কুখন্ডী সোনারপাড়া এলাকার মৃত মকসেদ শেখের ছেলে, মো: জাকির হোসেন (৩৫) একই এলাকার মৃত আ: আজিজের ছেলে, মো: জামাল (৩৯) একই এলাকার মো: মনসুরের ছেলে, মো: শহিদুল ইসলাম (৪৫), একই এলাকার মৃত নজের মন্ডলের ছেলে, মো: আনারুল ইসলাম (২৯), খাঁপাড়া এলাকার রমজান আলীর ছেলে, মো: সাগর আলী (২২) একই এলাকার ইসাহাকের ছেলে , মো: মাসুদ (৪০) মোল্লাপাড়া এলাকার গিয়াসের ছেলে ও মো: হাবিবুর রহমান (৪৫) মতিহার থানার বামন শিখড় এলাকার মৃত শাহালাল মন্ডলের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৬শে মার্চ রাত ১০:৪৫ মিনিটের দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মোহা: আব্দুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কাটাখালী থানার কুখন্ডী সোনারপাড়া এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম ২৬শে মার্চ রাত ১১:০৫ মিনিটের দিকে কাটাখালী থানার কুখন্ডী সোনারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র কাটাখালী থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button