রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে চাকুরির নামে প্রতারণা, অসামাজিক কাজের প্রস্তাবে আটক ৬ জন

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে নারীর আর্থিক অসহায়ত্বকে কাজে লাগিয়ে চাকুরি দেয়ার কথা বলে অসামাজিক কার্যকলাপের প্রস্তাব ও প্রলোভন দেয়ার অভিযোগে নারী ও পুরুষসহ ৬ জনকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

আটককৃতরা হলো মোঃ মিজানুর রহমান ৩০, মোঃ মিনারুল ইসলাম ৩২, শ্রী লক্ষীকান্ত বর্মন ৩৯, মোঃ মৌসুমি ২২, মোসাঃ সেতু ২২, মোসাঃ সুমি ২০।

ঘটনাসূত্রে জানা যায়, বোয়ালিয়া মডেল থানার এসআই ইফতেখার মোহাম্মদ আল আমিন ও তার টিম গত ১৭ সেপ্টেম্বর থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এ সময় তার কাছে  শাপলা ২১ (ছদ্মনাম) নামের এক নারী মৌখিক ভাবে অভিযোগ করে বলে তার পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ। একটি চাকুরি খুঁজছিলো। এ সময় তার পূর্ব পরিচিত আসামী মোঃ টুটুল ৪০ আর্থিক অসহায়ত্বের সুযোগে তাকে একটি প্রসিদ্ধ হোটেলে রিসিপসনে চাকুরি দেয়ার প্রলোভন দেয় ও বিভিন্ন সময়ে মোবাইলে যোগাযোগ করতে থাকে। আসামীর কথামতো, সে গতকাল ১৭ সেপ্টেম্বর গণকপাড়া মাজেদিয়া শপিং সেন্টার সংলগ্ন আশ্রয় নামক আবাসিক হোটেলে গেলে সেখানে পূর্ব হতে থাকা অপর আসামী মোঃ টুটুল ৪০ সহ আরো অনেকজন তাকে তার ইচ্ছার বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের প্রস্তাব ও প্রলোভন দেয়। সে রাজী না হওয়ায় তাকে বিভিন্নভাবে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেখাতে থাকেন।

উক্ত অভিযোগের প্রেক্ষিতে বোয়ালিয়া থানা পুলিশের ঐ টিম গতকাল বিকেল ৫:৩০ মিনিটে শাপলা ২১ (ছদ্মনাম) নামের সেই নারীকে সাথে নিয়ে গণকপাড়া মাজেদিয়া শপিং সেন্টার সংলগ্ন আবাসিক হোটেল আশ্রয়ের একটি কক্ষে অভিযান চালিয়ে নারী ও পুরুষসহ ৬ জনকে আটক করে। এ সময় ঘটনাস্থল হতে একজন পালিয়ে যায়। উক্ত কক্ষের সমুদ্বয় মালামাল জব্দ করা হয়।

পলাতক আসামীকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে এবং আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button