রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে কেমিক্যাল গোডাউনে ভয়াবহ আগুন

নিজস্ব প্রতিবেদকঃ

মঙ্গলবার ১৫ মার্চ রাজশাহী মহানগরীর দড়িখরবোনা এলাকায় সকাল দশটার দিকে কেমিক্যালের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

এসময় ওই গোডাউনে আগুন লাগার কারনে ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায় চারিপাশ।ঘটনাস্থলের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট আগুন নিয়ন্ত্রনে আনার জন্য চেষ্টা চালান।

এই তথ্য নিশ্চিত করে রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহকারী পরিচালক দিদারুল আলম বলেন, আজ সকাল ১০টার দিকে নগরীর কাদিরগঞ্জের দড়িখরবোনা এলাকায় বাচ্চু কেমিক্যালের গুদামে আগুন লাগে।আগুন মুহূর্তেই চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের নয়টি ইউটিন সেখানে কাজ করছেন।

এই বিষয়ে নগরীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, ‘সকাল দশটার দিকে নগরীর দড়িখরবোনা এলাকায় গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এরপর ওই ভবনে দ্রুত আগুন ছড়িয়ে পড়লে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালান।তবে তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ঘটনাস্থলে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

এ’দিকে রাজশাহী সিটি কর্পোরেশন মাননীয় মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলী সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন সরজমিন পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের ক্ষতি পুরনের আশ্বাস দেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button