রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ওয়ার্ড আওয়ামীলীগের বাচ্চুর দারা সাংবাদিক লাঞ্চিত

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে ২৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাচ্চুর হাতে লাঞ্চিত হয়ে চন্দ্রিমা থানায় জীবনের নিরাপত্তা চেয়ে একটি ডায়রি করেছেন সেই সাংবাদিক।

লাঞ্চিত হওয়া সেই সাংবাদিক রাজশাহী মহানগরির ২৬ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি দেশের জনপ্রিয় অনলাইন পত্রিকা সংবাদ চলমানের চন্দ্রিমা থানা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। সাংবাদিক মতিউর রহমান জানান বৃহসপ্রতিবার সকাল ১১টার দিকে উজ্জল(৩৫) পিতা বারু পদ্মা আবাসিকের হজ্জের মোড়ে জরুরি সংবাদ আছে বলে মতিউর রহমানকে মুঠোফোনে ডাকে।

কিছুক্ষনের মধ্যেই মতিউর রহমান সেখানে উপস্থিত হলে পূর্বে থেকে দলবল সাজিয়ে থাকা বাচ্চু সহ কয়েকজন মতিউরকে ঘিরে ধরে বলে তুই কতবড় সাংবাদিক হয়েছিস, তুই ফেসবুকে পোস্ট দিয়েছিস কি সংবাদ লিখবি বলেই বাচ্চু মতিউরকে চড় থাপ্পড় মারতে থাকে। হজ্জের মোড়ের একাধিক ব্যক্তি গনমাধ্যমকে বলেন ৮ মার্চ মতিউরের উপর ওয়ার্ড আওয়ামীলীগের বাচ্চু যে নির্যাতন করেছে সেটি অনেকেই দেখেছে। সাংবাদিক মতিউর রহমান বলেন আমি জন্মের পর থেকেই আওয়ামীলীগকে ভালোবাসি তাই মহানগর কমিটি আমাকে ২৬ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব দিয়েছে। আমি রাজনীতির পাশাপাশি সাংবাদিকতা করছি।

তিনি বলেন আমি ২৬ নং ওয়ার্ড নিয়ে কিছু অনুসন্ধানি মুলক ফেসবুকে পোস্ট দিয়েছি যা আগামিতে সংবাদ আকারে প্রকাশ হবে সেখানে উল্লেখ করে কারো নাম নেই। মতিউর বলেন এর পরথেকে কিছু দুর্নীতিবাজ দলের বদনাম কারিরা আমার উপর ফুঁসে উঠে আর তারই ফলপ্রসুত আমার উপর হামলা করে। গত কাল ৯ মার্চ নিজের জীবনের নিরাপত্তা চেয়ে চন্দ্রিমা থানায় একটি ডায়রি করেন সাংবাদিক মতিউর রহমান যাহার জিডি নং ৩২৩।

মুঠোফোনে মতিউরের উপর হামলার বিষয় জানতে চাইলে ২৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাচ্চু গনমাধ্যম কর্মীকে বলেন এটি আমার পার্সোনাল ব্যাপার এটি নিয়ে কেন আপনাদের মাথা ব্যাথা। তিনি বলেন যা ইচ্ছে লিখেন। অনুসন্ধানে জানাগেছে২৬ নং ওয়ার্ডে সরকারি দলের ভেতরের অবস্থা ক্ষোভে আক্রান্ত। সভাপতি থেকে শুরু করে ক্লিন ইমেজের অনেকেই বাচ্চুর আচরনে ক্ষিপ্ত। এই ঘটনায় বাচ্চুর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছে রাজশাহীর সাংবাদিক সমাজ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button