চারঘাটরাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

রাজশাহীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ

২৫ অক্টোবর ৪.১৫ ঘটিকায় রাজশাহী জেলার চারঘাট থানাধীন চকগোচর গ্রামস্থ জাহাঙ্গীর আলমের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর অপারেশন পরিচালনা করে ৪৭৫ পিচ ইয়াবা উদ্ধারসহ আসামী মোঃ রাকিব (২১), পিতা মোঃ এমাজ, মাতা হাসিনা বেগম, সাং শিবপুর, থানা চারঘাট, জেলা রাজশাহী থেকে আটক করেছে।

ঘটনার বিবরণে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে স্কোয়াড কমান্ডার ফ্লাইট লেঃ মোঃ মারুফ হোসেন খান এর নেতৃত্বে র‌্যাব ৫, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার চারঘাট থানাধীন চকগোচর গ্রামস্থ জনৈক জাহাঙ্গীর আলম, পিতা-মোঃ আলাল এর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর ১জন ব্যাক্তি মাদকদব্যসহ অবস্থান করছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করে সঙ্গীয় ফোর্সসহ একই তারিখ রাজশাহী জেলার চারঘাট থানাধীন চকগোচর গ্রামস্থ জাহাঙ্গীর আলমের বাড়ীর সামনে পাকা রাস্তায় পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলেই ধৃত করা হয়।

ঘটনাস্থলে অনেকের উপস্থিতিতে ধৃত আসামীর দেহ তল্লাশীকালে তার প্যান্টের ডান পকেট হতে জব্দ তালিকায় বর্ণিত আলামত ৩ টি নীল রংয়ের এয়ার টাইট জিপারলক পলিপ্যাকে রাখা = ৪৭৫ (চারশত পঁচাত্তর) পিচ ইয়াবা ট্যাবলেট যার মূল্য অনুমান= ১,৪২,৫০০টাকা উদ্ধার করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) সারণী ১০(ক) ধারায় মামলা রুজুর করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button