রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে আরএমপির নিষেধাজ্ঞা

স্টাফ রিপোর্টারঃ

এতদ্বারা রাজশাহী মহানগরী এলাকার সর্ব সাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ২৮ নভেম্বর রাজশাহী মহানগরীর পবা উপজেলার দর্শনাপাড়া, হুজুরীপাড়া, হড়গ্রাম, হরিপুর, দামকুড়া, পারিলা ও বড়গাছি  ইউনিয়ন পরিষদের সাধারন নির্বাচন উপলক্ষে রাজশাহী মহানগর (বোয়ালিয়া, বেলপুকুর ও কাটাখালী থানা ব্যতিত) এলাকার ৬৮টি ভোটকেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উক্ত নির্বাচন উপলক্ষে স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগ, রাজনৈতিক অধিশাখা-৪ স্মারক নং-৪৪.০০.০০০০.০৭৭.২১.০২৫.২০২১-২০৭ তারিখ-১৭ জুন অনুসরণে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ভোটগ্রহণের পূর্বে ৭ (সাত) দিন, ভোট গ্রহণের দিন এবং ভোটগ্রহণের পরের ৬ (ছয়) দিন; মোট ১৩ (তের) দিন অর্থাৎ ২১শে নভেম্বর হতে ৩রা ডিসেম্বর পর্যন্ত রাজশাহী মহানগর এলাকায় (বোয়ালিয়া, বেলপুকুর ও কাটাখালী থানা ব্যতিত)  সকল ধরণের বৈধ অস্ত্রের লাইসেন্সধারীগণের অস্ত্রসহ চলাচল, অস্ত্র বহন বা প্রদর্শন নিষিদ্ধ ঘোষনা করা হয়েছে।

এ আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে ১৮৭৮ এর সংশ্লিষ্ট ধারার বিধান মোতাবেক আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে। উল্লেখ্য যে, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং বিভিন্ন প্রাতিষ্ঠানিক নিরাপত্তা কর্মীদের অস্ত্র এই নিষেধাজ্ঞার অর্ন্তভূক্ত হিসাবে বিবেচিত হবে না।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button