রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে আবারও করোনায় মৃত্যু বেড়ে ৪

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ৪ জন মারা গেছেন। এদের মধ্যে করোনায় মারা গেছেন একজন ও অপর তিনজন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।করোন নিয়ে যিনি মারা গেছেন তিনি নাটোর জেলার বাসিন্দা।ও অপর তিনজনের মধ্যে দুজন এসেছিলেন নওগাঁ থেকে। বাকি একজনের বাড়ি রাজশাহীতে।

গতকাল রবিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা ।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে একজন এবং করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে ৩ জন মারা গেছেন।

এর মধ্যে হাসপাতালের আইসিইউতে দুজন এবং ২৯/৩০ নম্বর ওয়ার্ডে দুজন ভর্তি ছিলেন। এদের ৩ জন নারী এবং একজন পুরুষ। একজনের বয়স ৬১ বছরের ওপরে। দুজনের বয়স ৪১ থেকে ৫০ এবং একজনের বয়স ৩১ থেকে ৪০ বছরের মধ্যে।

এদিকে ১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে আজ সোমবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৩৮ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৪৫ জন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১২ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ২১ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৫ জনের। এছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ২ জন। এই এক দিনে সুস্থ হয়ে ৫ জন রোগী হাসপাতাল ছেড়েছেন।

বর্তমানে রাজশাহীর ১৫ জন, চাঁপাইনবাবগঞ্জের ২ জন, নওগাঁর ১০ জন, নাটোরের ৫ জন, পাবনার ৩ জন, চুয়াডাঙ্গার একজন, সিরাজগঞ্জের একজন এবং ঝিনাইদহের একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button