রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ, গ্রেপ্তার ১

স্টাফ রিপোর্টারঃ

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ২৫ জুন ২০২০ তারিখ সন্ধ্যা ০৭.৪৫ ঘটিকায় রাজশাহী মহানগর বোয়ালিয়া থানাধীন ভদ্রা এলাকায় অপারেশন পরিচালনা করে ৪১৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ সাগর সরকার (১৯) কে গ্রেফতার করা হয়। মাদক ব্যবসায়ী মোঃ সাগর সরকার রাজশাহী জেলার বাঘা থানার সরের হাট গ্রামের মৃত কুদ্দুস সরকার এর ছেলে।

সে দীর্ঘ দিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে ক্রয় করে আনিয়া রাজশাহী মহানগর বোয়ালিয়া থানার বিভিন্ন এলাকায় বিক্রয় করিয়া আসিতেছে। আসামী মোঃ সাগর সরকার প্রকাশ্যে বলে এবং অকপটে স্বীকার করে যে, উক্ত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে রাজশাহী মহানগর বোয়ালিয়া থানাধীন ভদ্রা টু তালাইমারীগামী পাঁকা রাস্তার পূর্ব পার্শ্বে মুকুল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ দোকানের সামনে অবস্থান করেছিল।

র‌্যাবের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী মহানগর বোয়ালিয়া থানাধীন ভদ্রা টু তালাইমারীগামী পাঁকা রাস্তার পূর্ব পার্শ্বে মুকুল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ দোকানের সামনে অভিযান চালিয়ে পাঁকা রাস্তার উপর থেকে আটক করে। ঐ সময় তার দেহ তল্লাশিকালে মাদক ব্যবসায়ী মোঃ সাগর সরকার তার পরিহিত জিন্স প্যান্টের ডান পকেট হতে এঙখউ খঊঅঋ লেখা সিগারেট প্যাকেটের ভিতর ০২ টি নীল রংয়ের এয়ার টাইট জিপার লক পলিপ্যাকে রক্ষিত লালচে গোলাপী রংয়ের ৪১৮ (চারশত আঠার) পিচ এ্যামফিটামিন জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও ০১ টি কালো রংয়ের পুরাতন ব্যবহৃত মোবাইল ফোন যাহাতে ০১ টি সীমকার্ড সংযুক্ত অবস্থায় আসামী তার নিজ হাতে বাহির করিয়া দেয়। পরবর্তীতে একই তারিখে উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগর বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button