রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদস্লাইডার

রাজশাহীতে আজ থেকে কঠোর সিদ্ধান্ত প্রশাসনের

স্টাফ রিপোর্টারঃ

বিশেস কারনে ওষুধ, খাবার ও কাঁচা দোকান ছাড়া আজ মঙ্গলবার থেকে সব ধরনের দোকান-মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত দিয়েছে জেলা প্রশাসন। এই সিদ্ধান্ত অমান্যকারীদের বিরুদ্ধে কঠোরভাবে ব্যবস্থা নেওয়ারও ঘোষণা দেওয়া হয়েছে। গত শনিবার থেকে রাজশাহীর সব দোকানপাট বন্ধ থাকার নির্দেশ দেওয়া হলেও সেই নির্দেশনা মানেননি রাজশাহীর  ব্যবসায়ীরা।

এবার নির্দেশনা মানতে কঠোর অবস্থানে আছেন জেলা প্রশাসন। রাজশাহী নগরীসহ জেলার সব দোকানপাট এই নির্দেশনা না মানলে কঠোর ব্যবস্থার আওতায় আসবে।

সারা দেশে লকডাউন সিথিল করার হলেও রাজশাহীতে করোনা সংক্রমণরোধে দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়। কিন্তু সেই নির্দেশ উপেক্ষা করে গত শনিবার থেকে রাজশাহীর ব্যবসায়ীরা দোকানপাট খুলতে শুরু করেন। এতে বাড়তে থাকে উপচেপড়া ভিড়।

ফলে করোনা শংক্রমণ ছড়িয়ে পড়ার মারাত্মক আশঙ্কা দেখা দেয়। এরই পরিপ্রেক্ষিতে গতকাল সোমবার আবারো রাজশাহী জেলা প্রশাসকের দপ্তর থেকে সব দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়। এ নির্দেশ না মানলে এবার কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও ঘোষণা দেওয়া হয়।

রাজশাহী জেলা প্রশাসন থেকে জানানো হয়, করোনা প্রতিরোধে ও জনস্বার্থে খাদ্য, ওষুধ, নিত্য প্রয়োজনীয় পণ্য ছাড়া রাজশাহী মহানগর ও জেলার সব ধরণের মার্কেট, শপিংমল, দোকান বন্ধ ঘোষণা করা হলো।আজ মঙ্গলবার থেকে বন্ধ কার্যকর করা হয়েছে। জেলা আইন-শৃঙ্খলা কোর কমিটির সভায় গতকাল সোমবার বিকেলে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান জেলা প্রশাসক হামিদুল হক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button