রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদকঃ

আজ ৪ আগস্ট ৩.৩০ ঘটিকায় রাজশাহী মহানগরী শাহমখদুম থানাধীন আলিফ লাম মীম ভাটার মোড় এলাকায় অপারেশন পরিচালনা করে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ওয়ান শুটারগান, ১ টি ম্যাগাজিন, ১ রাউন্ড গুলি সহ আসামী মোঃ রাজীব মিয়া (২৮ ), পিতা মোঃ মোক্তার আলী, গ্রাম শেখহাটি, থানা শেরপুর সদর, জেলা শেরপুরকে গ্রেফতার করেন।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজশাহী মহানগরী শাহমখদুম থানাধীন ভাটারমোড়ে বিমান চত্বরের সম্মুখে ১ জন ব্যক্তি মাদকদ্রব্য নিয়ে অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করে একই তারিখ ২.৫০ ঘটিকায় রাজশাহী মহানগরী শাহমখদুম থানাধীন ভাটারমোড়ে বিমান চত্বরের উদ্দেশ্যে রওনা দেই।

একই তারিখে ৩.৩০ ঘটিকায় রাজশাহী মহানগরী শাহমখদুম থানাধীন ভাটারমোড়ে বিমান চত্বরের সামনে পৌছালে ১ জন ব্যক্তি দৌড়ে পালানোর সময় সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থল রাজশাহী মহানগরী শাহমখদুম থানাধীন ভাটারমোড়ে বিমান চত্বরের উত্তর পার্শ্বের রাস্তার ফুটপাতের উপর থেকে রাজীব মিয়াকে গ্রেফতার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজাশাহী মহানগরী শাহমখদুম থানায় ১৮৭৮ এর ১৯ (অ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button