রাজশাহীসংবাদ সারাদেশ

যে যার মত ভোট দেবে-শেখ হাসিনা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নির্বাচনে দলীয় প্রার্থীর পাশাপাশি বিভিন্ন আসন উন্মুক্ত করে দেওয়া হয়েছে। যে যার ইচ্ছে মত ভোট দেবে, কেউ বাধা দিতে পারবে না। কোথাও কেউ কোন সংঘাত করতে পারবে না। তিনি সংঘাত চান না। আজ বুধবার বিকেলে রাজশাহী সহ কয়েকটি জেলার সঙ্গে ভার্চুয়ালি জনসভায় এ কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, দলীয় প্রার্থী আছে, পাশাপাশি বিভিন্ন জায়গা উন্মুক্ত করে দিয়েছি। যার-যার ভোট সে তার ইচ্ছা মত দেবে। সেই পরিবেশটাও আমাদের রক্ষা করতে হবে। সহনশীল আচরণ দেখাতে হবে। মনে রাখতে হবে এই নির্বাচন বাংলাদেশের জন্য একান্ত ভাবে জরুরী।

প্রধানমন্ত্রী আরো বলেন, এই বাংলাদেশ নিয়ে তো অনেকেই খেলতে চাই। যারা স্বাধীনতায় বিশ্বাস করে না, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না, জয় বাংলা স্লোগান যারা নিষিদ্ধ করে দেয়, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ যারা নিষিদ্ধ করে দেয়, তারা দেশটাকে ধ্বংস করবে। তারা যেন এ দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে না পারে সেটাই আমাদের লক্ষ্য। তাই নির্বাচন করতে হবে শান্তিপূর্ণ ভাবে। ইচ্ছে মতো সবাই ভোট দেবে। এখানে কেউ কাউকে বাধা দিতে পারবে না।

নির্বাচনে সংঘাত চান না জানিয়ে আওয়ামী লীগ সভানেত্রী বলেন, কোন রকম সংঘাত আমি চাই না। আমি চাই সত্যিকার অর্থে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট হবে। এই নির্বাচনের মধ্য দিয়ে জনগণ যে যার ইচ্ছা মতো ভোট দেবে। সেটাই আমাদের লক্ষ্য। তাহলে বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

পুঠিয়া উপজেলার বানেশ্বর সরকারি কলেজ মাঠে রাজশাহীর এই নির্বাচনী জনসভার আয়োজন করা হয়। এখানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজশাহী-৫ আসনের নৌকার প্রার্থী আবদুল ওয়াদুদ দারা। এ সময় রাজশাহীর অন্য ৫টি আসনের নৌকার প্রার্থী সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উক্ত নির্বাচনী জনসভার আয়োজন করেন রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button