রাজশাহীরাজশাহী সংবাদ

যুবলীগ নেতা আশরাফ বাবুকে ফাঁসানোর চেষ্টা নিয়ে নগর আওয়ামীলীগের ক্ষোভ

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানরের যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও রাসিকের ১৯ নং ওয়ার্ডের মানুষের আস্থা অর্জন কারী আশরাফ বাবুকে পরিকল্পিত ভাবে ফাঁসানোর চেষ্টায় যারা জড়িত, তদের কোন ভাবে ছাড় দেওয়া হবেনা বলে মন্তব্য করেছেন নগর আওয়ামীলীগ ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির একাধিক সদস্য।

এক বিশেষ সাক্ষাতকারে রাবিঃ ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ইব্রাহীম হোসেন মুন বলেন গত তিনদিন ধরে মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ বাবুর নামে যে অভিযোগ উঠে ঘুর পাক খাচ্ছে সেটির ঘোর প্রতিবাদ জানাই আমরা সেই সাথে গুজব কারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবি জানাই । রাজশাহী মহানগর আওয়ামীলীগের পদধারী একজন ব্যক্তি বলেন আসলে নিজের ক্ষমতা ধরে রাখতে যে মানুষ কত নিচে নামতে পারে সেটির প্রমান ১৯ নং ওয়ার্ডের একজন বিতর্কিত ব্যক্তি। তিনি বলেন এমন পরিকল্পিত ঘটনা নিয়ে নগর আওয়ামীলীগ ও যুবলীগের নেতা কর্মীরা ক্ষোভে ফেটে পড়ছেন। অনেকেই বলছেন যারা ক্ষমতার জন্য মানুষদের ফাঁসানোর মত ঘটনার সাথে জড়িয়ে পড়ে তারা আসলেই ভয়ংকর প্রকৃতির লোক এরা দলের জন্য আরো ভয়ংকর।

৯ জুনের ঘটনা শুধু ১৯ নং ওয়ার্ড বাসিকে নয় পুরো রাজশাহী বাসিকে নাড়া দিয়েছে। নগর পুলিশের একটি সুত্র সংবাদ চলমানকে বলেন আশরাফ বাবুর নামে ফেসবুক আইডি খুলে বিভিন্ন পোস্ট দেওয়া হয়েছে সেটিও খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাথমিক ভাবে মনে হয়েছে এই ফেসবুক আইডি গুলো আশরাফ বাবুকে বিতির্কিত করতেই করা হয়েছে। পুলিশের সুত্রটি বলেন আমরা খুব তাড়াতাড়ি এই আইডি গুলোকে সনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসব। নগরের সম্মানিত নেতা কর্মীদের নিয়ে আলোচনা সমালোচনার যে বিষয় ফেসবুকের মাধ্যমে করা হয়েছে সেটি মোটেও শুভনীয় নয়। শিরোইল কলোনির একাধিক ব্যক্তি গনমাধ্যমকে জানান যারা এই আইডি খুলে আমাদের প্রিয় ব্যক্তিত্ব আশরাফ বাবুর নামে বদনাম করছে গুজব ছড়াচ্ছে তাদের দ্রুত আইনের আওতায় আনার দাবি করছি। সরকার দলীয় একাধিক ব্যক্তি ক্ষোভে ফেটে পড়ছেন এমন ঘটনা নিয়ে। তারা বলেন দেশের এমন ক্লান্তি লগ্ন না হলে আমরা রাস্তায় নেমে যেতাম এমন ঘটনার প্রতিবাদ জানাতে।

জানতে চাইলে রাজশাহী মহানগরের যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ বাবু বলেন আমি আইনীভাবে পদক্ষেপ গ্রহনের পাশাপাশি সকল ঘটনা আমার গার্জিয়ান নগর পিতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন চাচাকে জানিয়ে রাখছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button