রাজশাহীরাজশাহী সংবাদ

মেয়েকে ধর্ষণের দায়ে সৎ বাবার মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে মেয়েকে ধর্ষণের দায়ে তার সৎ বাবাকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এছাড়া তাকে এক লাখ টাকা অর্থদণ্ড করা হয়েছে। সাজাপ্রাপ্ত আসামির নাম নজরুল ইসলাম। তার বাড়ি নগরীর রাজপাড়া থানার বাজে সিলিন্দা এলাকায়।

সোমবার (২২ মার্চ) দুপুর পৌনে ১টার দিকে জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মনসুর আলম এই রায় ঘোষণা করেন।

জানা গেছে, স্থানীয় একটি ছাত্রাবাসে রান্নার কাজের জন্য স্ত্রী বাইরে গেলে ঘুমন্ত অবস্থায় গলায় ছুরি ধরে তৃতীয় স্ত্রীর আগের পক্ষের মেয়ে (১৪) বছরের কিশোরী মেয়েকে ধর্ষণ করেন নজরুল ইসলাম ওরফে নজরুল কসাই (৫০) নামে এক সৎ বাবা। ২০১৮ সালের ১৪ মে ভোরে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার সিলিন্দা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনাটি কাউকে জানালে তার মাকে গলা কেটে হত্যা করা হবে বলেও মেয়েকে হুমকি দেন নজরুল।

পরে এ ঘটনায় ওই কিশোরী গর্ভবতী হয়। পরে বিষয়টি জানাজানি হলে ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারি এ ঘটনায় নজরুলের স্ত্রী নার্গিস বেগম বাদী হয়ে মেয়েকে ধর্ষণের অভিযোগে স্বামীর বিরুদ্ধে নগরের রাজপাড়া থানায় মামলা করেন। এরপর পুলিশ তাকে গ্রেফতার করে।

ট্রাইব্যুনালের সরকারি কৌঁসুলি (পিপি) রাশেদ উন নবী বলেন, এই মামলার আসামি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। কিশোরী ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। ১১ জন সাক্ষীর সাক্ষ্য নেয়া হয়েছে। এই মামলার সমর্থনে সকল চিকিৎসা সনদ পাওয়া গেছে বলে জানান তিনি ।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button