রাজশাহীরাজশাহী সংবাদ

মহানগরীতে ছিনতাই হওয়া অটোরিক্সা এক ঘন্টায় উদ্ধার আটক ২

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে ছিনতাই হওয়া অটোরিক্সা এক ঘন্টার মধ্যে উদ্ধার করে দুই ছিনতাইকারীকে আটক করেছে কাটাখালী থানা পুলিশ।

আটককৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর মতিহার থানার বাজে কাজলার মোঃ শামিনুর রহমানের ছেলে মোঃ আমিনুল ইসলাম শান্ত (২০) ও ফুলতলা কড়ইতলা গ্রামের মোঃ জমসেদ আলীর ছেলে মোঃ শাকিব (১৯)।

ঘটনা সূত্রে জানা যায়, গত ১ আগস্ট রাত ৯.৩০ মিনিটে মোঃ রিমনের ভাড়ায় চালিত অটোরিক্সা লক্ষীপুর মোড় হতে কাটাখালী বাজারে আসার জন্য আসামী মোঃ আমিনুল ও শাকিব ১৫০ টাকা ভাড়া চুক্তি করে। রিমন অটোরিক্সা করে তাদের নিয়ে রাত ১০. ২০ মিনিটে কাটাখালী বাজারে পৌছায়। আসামীদ্বয় রিমনকে আরো একটু সামনে এগিয়ে দেওয়ার কথা বলে। রিমন তাদের নিয়ে কাপাসিয়া বাজার সংলগ্ন রাস্তার পাশে পৌছালে আসামীরা অটো চালক রিমনের চোখে বিষাক্ত স্প্রে করে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে যায়। অটো চালক দ্রুত কাটাখালী থানায় অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। 

উক্ত অভিযোগের প্রেক্ষিতে কাটাখালী থানার এসআই মোঃ আজাহারুল ইসলাম ও তার টিম তাৎক্ষনিক অটোরিক্সা উদ্ধার অভিযানে নামে। অবশেষে রাত ১১.৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর কাটাখালী থানার মাহেন্দ্র বাইপাসে ছিনতাই হওয়া অটোরিক্সা উদ্ধার করে মোঃ আমিনুল ইসলাম শান্ত ও মোঃ শাকিবকে আটক করে।

আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button