সংবাদ সারাদেশসারাদেশ

বয়স্ক ভাতা নিয়ে বাড়ি ফেরা হলো না বৃদ্ধার!

সংবাদ চলমান ডেস্ক:   স্থানীয় কৃষি ব্যাংক থেকে বয়স্ক ভাতা নিয়ে বাসায় ফেরার পথে বাসের চাপায় অঞ্জু রানী দাস (৬২) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে গাজীপুরে কালীগঞ্জ পৌরসভা বাজার এলাকার বাস স্ট্যান্ডে দুর্ঘটনাটি ঘটে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক । তিনি কালীগঞ্জ পৌর এলাকার মুনশুরপুর গ্রামের মৃত পরেশ চন্দ্র দাসের মেয়ের।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মশিউর রহমান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, অঞ্জু রানী স্থানীয় কৃষি ব্যাংক থেকে বয়স্ক ভাতা নিয়ে বাসায় ফিরছিলেন। এ সময় তিনি কালীগঞ্জ বাস স্ট্যান্ড হয়ে একটি পার্কিং করা কেটিএল বাসের পাশ দিয়ে আসার সময় আরেকটি কেটিএল বাস তাকে চাপা দেয়। ঘটনার পর স্থানীরা তাকে উদ্ধার করে আহত অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মো. সাজ্জাত হোসেন জানান, হাসপাতালে আসার আগেই অঞ্জু রানী দাসের মৃত্যু হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক জানান, ঘটনার পর দুই বাসের চালক এবং হেলপার পালিয়েছে। একটি কেটিএল বাস দাঁড়ানো ছিল কিন্তু অপর একটি কেটিএল বাসের চাপায় তিনি নিহত হন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠানো হয়েছে । চাপা দেওয়া ওই কেটিএল বাসটি জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় প্রচলিত আইনে থানায় মামলা করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button