নাটোররাজশাহীসংবাদ সারাদেশ

নাটোরের সীমান্তবর্তী এলাকায় মিনি ট্রাক খাদে পড়ে নারী সহ নিহত ৬

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রাম ও গুরুদাসপুরের সীমানাবর্তী এলাকায় মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৬ জন নিহত ও ৭ জন আহত হয়েছে । আজ রোববার দুপুর ২ টার দিকে উপজেলার কাছিকাটা টোল প্লাজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন ফিলিপনগর এলাকার মৃত নাহারুল ইসলামের পুত্র সহিদুল ইসলাম (২৫), সোমসের মোল্লার পুত্র আপফান (৪৫), তার স্ত্রী আরিফা (৩৫), মেহেরপুরের গাঙ্গনী থানার সাহারঘাটি এলাকর জাহান আলীর পুত্র জসিম উদ্দিন (৩৫), টাঙ্গাইল শহরতলীর মতিয়ার রহমানের পুত্র মামুন (৪০) এবং অজ্ঞাত মহিলা (৩০)। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, একটি মিনি ট্রাক বিভিন্ন এলাকা থেকে ১৩ জন যাত্রী নিয়ে কুষ্টিয়া থেকে ঢাকা অভিমুখে যাচ্ছিল। হঠাৎ কাছিকাটা এলাকায় পৌছালে মাইক্রো বাসকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে প্রায় ৩০ ফুট নিচে খাদের মধ্যে পড়ে। এতে ঘটনাস্থলেই নারী সহ ছয় জন নিহত হন। এ সমর গুরুতর আহত আরো ৭ ব্যক্তিকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত এক মহিলার পরিচয় পাওয়া যায়নি।

তবে সড়ক দুর্ঘটনায় নিহত নাটোরের এক জনের পরিবারকে ২৫ হাজার টাকা দেয়ার ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক শামীম আহমেদ। নটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহাসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button