বাগমারারাজশাহীরাজশাহী সংবাদ

বাগমারায় চাকরির প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎ, প্রতারক আটক

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় পুলিশ কনস্টেবল পদে চাকরির প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎ করার অভিযোগে হাবিব রহমান নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ। 

গতকাল অভিযান চালিয়ে তকে আটক করে বলে জানিয়েছে বাগমারা থানা পুলিশ। আটককৃত হাবিব রহমান (২৬) রাজশাহীর বাগমারা উপজেলার মোহাম্মদপুর এলাকার মৃত হাকিম শাহ এর ছেলে। এই বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম।

তিনি বলেন, বাগমারা উপজেলার সাইধাড়া এলাকার আব্দুল হাই নামের এক ব্যাক্তিকে হাবিব পুলিশ কনস্টেবল পদে চাকরি দেওয়ার প্রলোভন দেখায় এবং চাকরি দেওয়ার কথা বলে ৯ লাখ টাকার চুক্তি হয়। প্রতারক হাবিব আব্দুল হাই এর থেকে কৌশলে ব্যাংকের চেকে বাবদ দুটি পাতা এবং ১০০ টাকা মূল্যের ৩টি ননজুডিসিয়াল ফাঁকা স্ট্যাম্প নেয়। এ ছাড়া পুলিশ নিয়োগ পরীক্ষার আগে হাবিব ব্যাক্তির থেকে কৌশলে নগদ ৫৭ হাজার টাকা নেয়।

পরবর্তীতে আব্দুল হাই নিয়োগ পরীক্ষায় অকৃতকার্য হলে তিনি হাবিবের থেকে  টাকা, ব্যাংকের চেক ও স্ট্যাম্প ফেরত দিতে বললে হাবিব তা ফেরত না দেয়ার জন্য বিভিন্ন রকম তালবাহানা শুরু করেন এবং আব্দুল হাইকে ভয়ভীতি -হুমকি প্রদর্শন করে এবং মিথ্যা মামলা দেয়ার কথা বলে হুমকি দেয়।

এ বিষয়ে বাগমারা থানায় একটি প্রতারণা মামলা হয়।  পরে হাবিবকে আটকের পাশাপাশি তার নিকট থেকে সেই টাকা, ব্যাংকের চেকের পাতা এবং স্ট্যাম্প উদ্ধার করা হয়। তার বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলেও বাগমারা থানা সূত্রে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button