বাগমারারাজশাহীসারাদেশ

বাগমারায় অশ্লীল ভিডিও প্রকাশে বখাটে গ্রেপ্তার ১

বাগমারা প্রতিনিধিঃ

প্রথমে প্রেম তারপর অসামাজিক কার্যকলাপ। এরপর সেই দৃশ্য মোবাইল ফোনে ধারণ। সেই দৃশ্য গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিয়েছে সোহেল রানা লিটন (২৮) নামের এক বখাটে। ওই ঘটনায় বাগমারা থানায় পর্ণগ্রাফী এবং শিশু ও নারী নির্যাতন আইনে মামলা দায়ের করেছে ওই মেয়ের বাবা ।

মামলা সূত্রে জানাগেছে, রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নের সাদোপাড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে সোহেল রানা লিটন দুর্গাপুর উপজেলার শিবপুর গ্রামের লোকমান আলীর মেয়ে (১৬) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। সেই সম্পর্ক বিয়ের আগেই শারীরিক পর্যন্ত গড়ায়। শারীরিক সম্পর্কের সময়ে বখাটে লিটন সেই চিত্র মোবাইল ফোনে ধারণ করেন। পরে মোবাইলে ধারণকৃত ওই সকল অশ্লীল চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয় লিটন ।

বিষয়টি গত ১৪ জুন ওই মেয়ের চোখে পড়ে। পরে মেয়ের বাবা বাগমারা থানায় বখাটে লিটনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। গত রবিবার রাতে ওই বখাটে সোহেল রানা লিটনের বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। আজ(২১ জুন)সোমবার সোহেল রানা লিটনকে গ্রেপ্তার করে পর্ণগ্রাফী, শিশু ও নারী নির্যাতন মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button