বাগমারারাজশাহীরাজশাহী সংবাদ

বাগমারায় মায়ের উপর অভিমান করে ছেলের আত্মহত্যা

খোরশেদ আলম বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দ পাড়া ইউনিয়নের শালজোড় গ্রামে মায়ের উপর অভিমান করে ছেলে আত্মহত্যা করেছেন । আজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকা সময় এই আত্মহত্যার ঘটনাটি ঘটে।

শালজোড় গ্রামের শ্রী শিরিষ চন্দ্র সাহার ছেলে শ্রী অন্তর কুমার সাহা (১৭) তার নিজ ঘরের তীরের সঙ্গে রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। পারিবারিক সূত্রে জানা যায়, শ্রী অনন্ত কুমার সাহা তার মা গরুকে খড়কেটে দিতে বলেন। সকাল নয়টার দিকে এ সময় অনন্ত কুমার সাহা দিতে পারবেন না বলে জানান, তখন মা একটু গালি গালাজ করেন ছেলেকে। এই গালি গালাজ এর উপর অভিমান করে শ্রী অনন্ত কুমার সাহা আত্মহত্যা করেছেন বলে জানান তার মা।

এলাকার সূত্রে জানা গেছে, শ্রী অনন্ত কুমার সাহা হাট গাঙ্গোপাড়া ডিগ্রী কলেজের ইন্টারমিডিয়েটের প্রথম বর্ষের ছাত্র। কলেজ ছুটি থাকার কারণে বাড়িতে বেশিভাগ সময়ই মোবাইলে গেম খেলতেন। বাবার সঙ্গে কোন কাজ কর্মে সহযোগিতা করতেন না তিনি। পরে আত্মহত্যার খবর পেয়ে হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম ঘটনাস্থলে সাব ইন্সপেক্টর আঃ মজিদকে পাঠান। তিনি গিয়ে বিষয়টি তদন্ত করে লাশের বিরুদ্ধে কোনো অভিযোগ না থাকায় লাশটি সংকারের জন্য পরিবারের কাছে হস্তান্তর করেন।

এ বিষয়ে বাগমারা থানার ভারপাপ্ত কর্মকর্তা ওসি মোস্তাক আহমেদ জানান, এ বিষয়ে বাগমারা থানা একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button