রাজশাহীরাজশাহী সংবাদ

বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধিতে রুয়েট ছাত্রলীগের শ্রদ্ধা

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইসফাক ইয়াসশির ইপু বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

আজ বুধবার বেলা সাড়ে ১২ টায় রুয়েটে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও কাদিরগঞ্জে অবস্থিত শহীদ কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

এ সময় উপস্থিত ছিলেন রুয়েট ছাত্রলীগের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপু, সাবেক আহ্বায়ক হারুন অর রশিদ, সাবেক সভাপতি রাইসুল ইসলাম রোজ, নাঈম রহমান নিবিড়, রুয়েট ছাত্রলীগের সাবেক নেতা প্রকৌশলী নাসির উদ্দিন শাহ্, প্রকৌশলী সামিউল ইসলাম রবিন, প্রকৌশলী মাহাবুর রহমান, প্রকৌশলী তাপস কুমার সরকার, প্রকৌশলী শাহানুর আলম, জামিল আক্তার, প্রকৌশলী সুব্রত কুমার জনি, সারওয়ার হোসেন ও রাজশাহী মহানগর যুবলীগের উপ প্রচার সম্পাদক মাহমুদুর রহমান দীপন।

উল্লেখ্য, গত রোববার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান নিবিড়ের আবেদনের প্রেক্ষিতে তাকে ওই পদ হতে অব্যাহতি দেওয়া হলো। সেই সঙ্গে বর্তমান কমিটির সহসভাপতি ইসফাক ইয়াসশির ইপুকে রুয়েট ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হলো।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button