রাজশাহীরাজশাহী সংবাদ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে পালিত হলো বৃক্ষরোপণ কর্মসূচি

স্টাফ রিপোর্টার:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক এর উদ্যোগে আরএমপি পুনাকের আয়োজনে রাজশাহী মহানগরীতে পালিত হলো বৃক্ষরোপণ কর্মসূচি। মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি এই স্লোগানকে ধারণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক দেশব্যাপি সামাজিক বনায়ন কর্মসূচির উদ্যোগ গ্রহণ করেছে। তারই অংশ হিসেবে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে আরএমপি পুনাকের আয়োজনে পালিত  হলো বৃক্ষরোপণ কর্মসূচি।

আজ ১১ আগষ্ট ১১.৩০মিনিটে আরএমপি পুলিশ লাইন্সে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়। পুনাক কর্তৃক আয়োজিত এই সামাজিক বনায়ন কর্মসূচি পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা থেকে একযোগে ভিভিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন এবং বক্তব্য প্রদান করেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও প্রধান উপদেষ্টা বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক জনাব ড. বেনজীর আহমেদ বিপিএম-বার।

এ সময় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন  বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক এর সভানেত্রী ও আইজিপি মহোদয়ের সহধর্মিনী জনাব জীশান মীর্জা। আরএমপি পুলিশ লাইন্সে বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কলাম সিদ্দিক মহোদয়, আরএমপি পুনাকের সভানেত্রী ও পুলিশ কমিশনার মহোদয়ের সহধর্মিনী জনাব লায়লা পারভেজ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার প্রশাসন জনাব মো: সুজায়েত ইসলাম ও অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপারেশন জনাব মোঃ মজিদ আলী বিপিএম সহ পুনাকের নেত্রীবৃন্দ এবং আরএমপির উর্ধ্বতন কর্মকর্তাগণ।বৃক্ষরোপণ কর্মসূচিতে আরএমপি পুলিশ লাইন্সে ও পনুাক কার্যালয়ে ফলজ ও ভেষজ গাছের ১০টি চারা রোপন করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button