ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁও স্ত্রী হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে স্ত্রীকে হত্যার অভিযােগ স্বামীর বিরুদ্ধে । এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হলেও আসামীরা গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন স্বজনরা।

মামলার অভিযােগ থেকে জানা যায় , দেড় বছর আগে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বর্ষালুপাড়া ( বালাপাড়া ) গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ময়না বেগমের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় ঠাকুরগাঁও রুহিয়া থানাধীন আখানগর এলাকার মৃত – পাখালুর আজিজুল হকের সাথে ।

সংসার চলাকালিন সময়ে বিভিন্ন অযুহাতে ময়না বেগমের উপর অত্যাচার নির্যাতন চালাতাে স্বামী আজিজুলসহ তার পরিবারের লােকজন । দেড় বছরে জোরপূর্বক দুবার গর্ভপাত ঘটার পর আবারাে সাত মাসের অন্তঃসত্বা । থাকাকালিন অবস্থায় গেল ৮ এপ্রিল গলায় ওরনা পেচিয়ে পরিবারের যােগসাজসে পরিকল্পিতভাবে হত্যা করে ।

এ ঘটনায় ময়না বেগমের বাবা রফিকুল ইসলাম বাদি হয়ে রুহিয়া থানায় আজিজুল হক , জহুরা বেগম , আব্দুল মালেক ও দবিরুল ইসলামের নাম উল্লেখ করে মামলা দায়ের করে । মামলার বাদি রফিকুল ইসলামের অভিযােগ উক্ত আসামীরা প্রকাশ্যে ঘােরাফেরা করলেও অজ্ঞাত কারনে এখনাে গ্রেফতার করছেনা পুলিশ । আসামীরা উল্টো মামলা তুলে নিতে হুমকি থামকি প্রদান করছে । সুষ্ঠ বিচারের সার্থে দ্রুত আসামীদের আইনের আওতায় আনার দাবি করেছেন পরিবারটি ।

এ বিষয়ে রুহিয়া থানার ওসি চিত্তরঞ্জন রায় মামলা দায়েরের কথা স্বীকার করে বলেন , মামলাটি তদন্তধীন প্রয়ােজনে যে কোন সময়ে গ্রেফতার হতে পারে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button