পুঠিয়ারাজশাহীরাজশাহী সংবাদ

পুঠিয়ায় কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় আম বাগান থেকে এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে আম গাছের ডালের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ব্যপারে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে পার্শ্ববর্তী হাড়োখালী গ্রামে বিলের মধ্যে একটি আম বাগান থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। নিহত কলেজ ছাত্রের নাম বলাই চন্দ্র কুমার (২১), সে উপজেলার জিউপাড়া ইউনিয়নের ধোপাপাড়া গ্রামের রঘুনাথ কুমারের ছেলে ও বানেশ্বর ডিগ্রি কলেজের ছাত্র।

পারিবারিক সূত্রে জানা গেছে, বলাই চন্দ্র কুমার বেলা ১১ টার দিকে হারোখালী বিলের জমি দেখার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। দুপুরে ওই এলাকার লোকজন বাড়িতে খবর দেয় আম গাছের ডালের সঙ্গে বলাইয়ের লাশ ঝুলছে। পরে পরিবারের লোকজন ঘটনাস্থলে গেলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছেলেটি আত্মহত্যা করেছে।

তবে কেন আত্মহত্যা করেছে সেটা সুনিশ্চিত ভাবে জানা যায়নি। তার পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button