রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

পানির দাম বৃদ্ধির প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে (১ ফেব্রুয়ারী ) থেকে ওয়াসার পানির দাম তিনগুন বাড়িয়ে দিয়েছে রাজশাহী ওয়াসা কতৃপক্ষ। এই সিদ্ধান্তের প্রতিবাদে ও দ্রুত এই বর্ধিত বিল প্রত্যাহারের দাবিতে রাজশাহীতে অনুষ্ঠিত হয়েছে মানববন্ধন।

আজ সোমবার (৭ ফেব্রুয়ারি) সকালে সাহেব বাজার জিরো পয়েন্টে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের ব্যানারে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এই মানববন্ধনে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সহ-সভাপতি হারুনর রশিদের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, এড. এন্তাজুল হক বাবু,বীর মুক্তিযোদ্ধা ন্যাশনাল এন্ড ফেডারেশনের সভাপতি আলতাফ হোসেন, এড. শফিকুল আলম রাজশাহী মুক্তিযুদ্ধ মঞ্চ, রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম রবি রনি,বীরমুক্তিযোদ্ধা আবুল বাসার এবং দেবাশীষ প্রামাণিক দেবু প্রধান সমন্বয়ক জামিল বিগ্রেড, বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ

এসময় বক্তারা বলেন, রাজশাহী ওয়াসার পানির দাম বৃদ্ধির ঘটনা কোন প্রকার জনমত না নিয়ে, গণশুনানি না করেই এই সিদ্ধান্ত জনগণের উপর চাপিয়ে দেওয়া হয়েছে। করোনাকালীন সময়ে এটা একটি আত্মঘাতী সিদ্ধান্ত।

রাজশাহীর ওয়াসা কোন গ্রাহকের চিন্তা না করেই যে সিদ্ধান্ত নিয়েছে কতৃপক্ষ। অবিলম্বে এই সিদ্ধান্ত প্রত্যাহার করে রাজশাহীর গণমানুষের আয়ের সাথে সংগতি রেখে গণশুনানির মাধ্যমে পানির দাম নির্ধারণ করার জন্য কর্তৃপক্ষের প্রতি আহবান জানানো হয়। তা না হলে আরো কঠোর আন্দোলন করা হবে বলে হুশিয়ারি দেন তারা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button