গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদস্লাইডার

নিয়ম অমান্য করায় গোদাগাড়ীতে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

গোদাগাড়ী প্রতিনিধিঃ

এবার রাজশাহীর গোদাগাড়ীতে করোনা প্রতিরোধে সরকারি নির্দেশ বাস্তবায়ন রাখতে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত পরিচালিত ভ্রাম্যমাণ আদালত সরকারি নির্দেশ অমান্য করায় ৫টি দোকানে মোট ৫ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।

এ সময় ভ্রাম্যমাণ আদালত করোনা বিষয়ে জনসচেতনতা বৃদ্ধি ও পবিত্র রমজান উপলক্ষ্যে বাজার মনিটরিং করেন। গোদাগাড়ী মডেল থানা পুলিশের সহায়তায় উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ইমরানুল হকের নেতৃত্ব এই অভিযান পরিচালিত হয়।
ভ্রাম্যমাণ আদালত পৌর সদরের শহীদ ফিরোজ চত্বর, হাটপাড়া ভগবন্তপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এ সময় করোনার হাত থেকে বাঁচতে সবাইকে নিজ নিজ ঘরে থাকতে উদ্বুদ্ধ করা হয়। অভিযানকালে সরকারি নির্দেশ অমান্য করে অপ্রয়োজীয় দোকান খোলা, মূল্য তালিকা প্রদর্শন না করা এবং অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রির দায়ে ৫ টি দোকান থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।
যে সকল দোকান মালিককে জরিমানা করা হয় তারা হলেন,গোদাগাড়ী পৌর এলাকার বুজরুকরাজারামপুর গ্রামের এসতার আলীর ছেলে এসরাফিল হোসেন(৩৫),মাদারপুর গ্রামের আলতাব হোসেনের ছেলে আবু হাসান(৪৯),মহিশালবাড়ী গ্রামের আব্দুল বারীর ছেলে আশাদুল ইসলাম(৪০),জোৎগোসাইদাস গ্রামের মৃত মেশের আলীর ছেলে সাদিকুল ইসলাম(২৮),ভগবন্তপুর গ্রামের মৃত একরামুল হকের ছেলে মোঃ নয়া (২৭)।
এছাড়া জনগণের চলাচল রোধ করতে  উপজেলার বিভিন্ন পয়েন্ট এবং মহাসড়কে চেকপোস্ট স্থাপন করেছে পুলিশ। এসব স্থানে তল্লাশি করা হচ্ছে বিভিন্ন দিক থেকে আসা যানবাহন ও পথচারিদের।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button