রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীর সোনা কেলেংকারির মুল রহস্য উৎঘাটনের দাবি

মোঃ সোহাগ আলিঃ

রাজশাহীতে বোয়ালিয়া থানা পুলিশের বিরুদ্ধে সোনা কেলেংকারি্র অভিযোগ উঠার পর থেকেই রাজশাহী সহ দেশের বিভিন্ন সংবাদ মাধ্যম গুলো ভিন্ন সংবাদ প্রকাশ করছে। এই নিয়ে সাধারন মানুষ সহ আর এম পি পুলিশের অনেকের মনে দেখা দিয়েছে বিভিন্ন প্রস্ন। আসলে চলতি মাসের প্রথম তারিখ সন্ধায় নগরির বাস টার্মিনাল এলাকায় কি ঘটেছিল।

এমন অনুসন্ধানে নামে সংবাদ চলমানের অনুসন্ধানি টিম। অনুসন্ধান চলাকালে ঘটনার সময় উপস্থিত থাকা ব্যক্তি সহ অনেকের ভাষ্য গ্রহন কালে পুলিশের বিরুদ্ধে যে অভিযোগ উঠে এসেছে তার সঠিক তথ্য কেউ দিতে পারেনি। তবে পুলিশ যে ঘটনা স্থলের শরির তল্লাশির ভিডিও দিয়েছে সেটিও সন্ধেহের চখে দেখছেন স্থানিয়রা। অনেকেই বলছেন ভিডিও ইচ্ছে মত প্রকাশ করা যায়, ভিডিও ছোট বড় করে ও প্রকাশ করার সুযোগ রয়েছে। এ ছাড়া ও যে সকল পুলিশ সদস্যরা এই তল্লাশির সময় উপস্থিত ছিল তাদের অনেকের নামে পূর্বে ও বিভিন্ন অভিযোগ রয়েছে।

তবে সত্যিকারেই কয়টি সোনার বার সেই ব্যক্তির নিকট ছিল তা জানা কারো পক্ষেই সম্ভব হয়নি। একটি সুত্র বলছে পত্রিকার সংবাদ নিয়ে একটি পক্ষ সুবিধা নিচ্ছে। এরই মাঝে অনেকেই গভীর অনুসন্ধানে নেমেছেন। বিশেষ করে প্রশাসনের বিভিন্ন সংস্থা এই সত্য ঘটনা উদ্ধারের চেস্টায় কাজ করছেন। আর এই সত্য ঘটনা উদ্ধারের চেস্টায় সফল হলেই দোষীদের বিরুদ্ধে আইন আনুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও সাফ বলে দিয়েছেন আর এম পির সুযোগ্য পুলিশ কমিশনার। আর এম পির একটি সুত্র বলছেন সদ্য যোগদান কৃত এই পুলিশ কমিশনার কোন রকম অনিয়ম কে ছাড় দিচ্ছেন না। তিনি আর এম পিতে যোগদান করার পর থেকেই অনেক চলমান অনিয়ম বন্ধ হয়েগেছে যা আপনারা খবর নিলেই জানতে পারবেন।

তিনি বলেন এরই মাঝে সোনা কেলেংকারির যে অভিযোগ উঠেছে তা তদন্ত চলছে আর এই ঘটনার সাথে কোন পুলিশ জড়িত থাকলে তার অবস্থাও দেখতে পাবেন আপনারা। তবে প্রকৃত ঘটনার সাথে কেউ জড়িত থাকলে কেবল তার বিরুদ্ধেই সংবাদ প্রকাশ করার দাবি জানান এই পুলিশ কর্মকর্তা। ১ তারিখের সোনার বার নিয়ে অভিযোগ উঠার বিষয় নিয়ে জানতে চাইলে বোয়ালিয়া থানার অফিসার ইন চার্জ নিবারন চন্দ্র বর্মন সংবাদ চলমান কে বলেন আমার থানার কোন অফিসারের বিরুদ্ধে যদি কোন অনিয়ম প্রমান হয় তাকে কোন ভাবেই ছাড় দেওয়া হবেনা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button