রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

নিজের অনিয়ম ধামাচাপা দিতে এস আই সাহাবুলের দৌড় ঝাপ

মাজহারুল ইসলাম চপল, রাজশাহীঃ

নিজের জমে থাকা অনিয়ম ঢাকতে নগরীর মতিহার থানা পুলিশের বিতর্কিত উপ-পরিদর্শক সাহাবুল থানার ওয়ারেন্ট ভুক্ত এক আসামীর বাড়িতে গিয়ে তার অনিয়মের সাক্ষী না দেওয়ার জন্য বিশেষ কৌশল অবলম্বন করেছেন বলে বিশেষ সুত্রে নিশ্চিত করেছেন সংবাদ চলমানের একটি সুত্রকে।

সুত্রটি আরো নিশ্চিত করেছেন উক্ত আসামী মতিহার থানাধিন হলেও তার নামে গ্রেপ্তারি পরোয়ানা থাকার কারনে এখন পুঠিয়া উপজেলায় অবস্থান করছেন। উল্লেখ্য থাকে যে চলতি মাসের ৪মে ও ৭ মে উত্তর অঞ্চলের জনপ্রিয় নিউজ পোর্টাল সংবাদ চলমান ও দৈনিক রাজশাহীরআলো সহ জাতীয় দৈনিক গনমুক্তি পত্রিকায় মতিহার থানার বড়দাদা এস আই সাহাবুলের অনিয়ম নিয়ে দুইটি সংবাদ প্রকাশ হয়। এই নিয়ে পুলিশের উপর মহল কঠোর নজরদারি শুরুকরলে নিজের জমে থাকা ভারি অনিয়ম ঢাকতে সন্ধেহের বশত পুঠিয়ায় আত্নগপোনে থাকা আসামির নিকট ছুটেযান পুলিশের এই বিতর্কিত এস আই। শুধু তাই নয় এই প্রতিবেদক ও সম্পাদককে তার অনিয়মের সংবাদ প্রকাশ না করার জন্য বিভিন্ন ভাবে প্রভাবিত করতে মরিয়া হয়ে উঠেছেন তিনি।

শুক্রবার সকালে মতিহার থানাধিন জাহাজঘাট এলাকার একজন সবজি ব্যবসায়ী বলেন মতিহার থানা পুলিশের সুনাম নষ্ট করতে এই একজন দাদাই যথেষ্ট । তার অঘটনের বিষয় নতুন কিছু নয়, সে প্রতিনিয়ত নতুন অনিয়মের জন্ম দেয়। যা এই দাদার উপর পুলিশের উপর মহল গভীর ভাবে নজরদারি করলেই বেরিয়ে আসবে ভয়ংকর সব কাহীনি। এই নিয়ে রাজশাহীর কোট এলাকার একজন সুনাম ধন্য ব্যবসায়ী ও মহানগর আওয়ামীলীগের পদধারি জনপ্রিয় রাজনীতিবিদ বলেন তিনি রাজপাড়া থানায় থাকা কালিন সময়ে এই অঞ্চলের চিহ্নিত মাদক ব্যবসায়ীদের সাথে গড়েতুলে ছিলেন বিশেষ সখ্যতা । এরই ধারাবাহিকতায় সম্মানিত পুলিশ কমিশনারের নির্দেশে তার শাস্তি স্বরুপ বদলী হয়। তবে আর এম পি পুলিশের একজন কর্মকর্তা বলেন তার বিরুদ্ধে অভিযোগের বিষয় অবশ্যই খতিয়ে দেখা হচ্ছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন কোন অপশক্তি নিয়ে পুলিশে চাকরি করা যায়না এখন পুলিশের উপর মহলের কর্মকর্তাগন অনেক চৌকস। চলবে– –

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button