রাজশাহীরাজশাহী সংবাদ

নতুন প্রজন্ম হয়ে কাজ করার আহব্বান জানালেন নবাগত জি এম অসীম কুমার তালুকদার

নিজস্ব প্রতিবেদকঃ

রেলওয়ে পশ্চিম জোনে সদ্য যোগদান কৃত জেনারেল ম্যানেজার (জিএম) আসীম কুমার তালুকদার আজ ৬ জানুয়ারি রাজশাহীতে অবস্থিত জাতীয় নেতা এ এইচ এম কামারুজ্জামানের কবর জিয়ারত করেছেন।

এ সময় পশ্চিম রেলের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহ  শ্রমীগ লীগের নেতারা উপস্থিত ছিলেন। সকাল ১১ টায় কবর জিয়ারত শেষে গণ মাধ্যমে এক সংক্ষিপ্ত সাক্ষাৎকারে তিনি বলেন বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলা গড়ার আমি সেই স্বপ্ন বাস্তবে পালন করতে পশ্চিম রেলের সকলের প্রতি আহ্ববান করছি।

তিনি পশ্চিম রেলকে আরো গতিশীল  উন্নয়নে রুপ দিতে  বদ্ধ পরিকর। তিনি বলেন আমারো কিছু স্বপ্ন আছে যা নতুন প্রজন্ম নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের। চলতি মাসের ৪ জানুয়ারি তিনি রেলওয়ের পশ্চিম জোনের জেনারেল ম্যানেজার (জিএম) হিসেবে যোগদান করেন।

তার যোগদানে পশ্চিম রেলের কর্মকর্তা কর্মচারিরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা বরণ করেন। রেলওয়ের প্রধান কার্যালয় ডিজির দপ্তরের একটি সুত্র জানায় তিনি  বাংলাদেশ রেলওয়েতে একজন দক্ষ ও পরিশ্রমি সৎ কর্মকর্তা হিসেবে পরিচিত। এর আগে তিনি রাজশাহীতে চীফ পার্সোনাল অফিসার,পাকশীতে বিভাগীয় ম্যানেজার,ও পশ্চিম জোনের সি এস টিই,সহ  সর্বশেষ বাংলাদেশ রেল ইন্সপেক্টর  হিসেবে দীর্ঘ সময় সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

বুয়েটের এই মেধাবী শিক্ষার্থীকে রেল পশ্চিমের  জেনারেল ম্যানেজারের হিসেবে পদায়ন করায় মাননীয় প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছেন রেল পশ্চিমের একাধিক কর্মকর্তা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button