রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

নগর পিতা লিটন এবার ইফতার হতে রাস্তায়

ষ্টাফ রিপোর্টারঃ
করোনা যুদ্ধে দেশ ও দেশের মানুষ যখন ক্লান্ত ঠিক সেই মুহুর্তে খাবার হাতে রাসিক মেয়র খাইরুজ্জামান লিটন। পবিত্র মাহে রমজান উপলক্ষে কয়েকদিন ধরেই রাস্তায় রাস্তায় ইফতার হাতে নগর পিতা লিটন।

মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের পরিবারের পক্ষ থেকে রিক্সাচালক, অটোরিক্সা চালক, ছিন্নমূল, দুস্থ ও অসহায় মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বিকেল পৌনে ৬টায় মহানগরীর কোর্ট স্টেশন মোড়ে ইফতার বিতরণ করেন শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বাকি রোজার দিনগুলোতে এইভাবে ইফতার বিতরণ করা হবে।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল আলম বেন্টু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম রেজা, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম ফটিক, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, সাধারণ সম্পাদক তানজির হোসেন দুলালসহ স্থানীয় আওয়ামী লীগ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিল।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button