রাজশাহীরাজশাহী সংবাদ

ধর্ষন মামলা থেকে অলৈকিক ভাবে জামিন পুনরায় হুমকি

স্টাফ রিপোর্টারঃ

 রাজশাহীর কর্নহার থানায় এক ধর্ষনের মামলায় মাত্র চারদিনে জামিনে মুক্ত হয়ে এলাকায় চ্যাঞ্চল্য কর ঘটনার সৃস্টি করেছে কর্নহার থানার তেতুলিয়া গ্রামের আবু হেলালের ছেলে হাফিজ (২২)। ঘটনার বিবরনে জানা যায়।

                                            বিস্তারিত ভিডিওতে দেখুন                                          https://youtu.be/QXWt1a3NhTM

কর্নহার থানার তেতুলিয়া গ্রামের আবুহেলালের ছেলে হাফিজ দীর্ঘদিন ধরে প্রতিবেশি একজনের স্ত্রীএক সন্তানের জননি (ছদ্ম নাম ) গোলাপি কে বিভিন্ন সময় কু প্রস্তাব দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় ঘটনার দিন অথাৎ৭ সেপ্টেম্বর ২০১৯ রাত ১টার সময় মোবাইল ফোনের মাধ্যমে সেই এক সন্তানেরজননি  কে ঘরের বাইরে ডাকে প্রতিবেশি বখাটে হাফিজ।

হাফিজের ডাকে (ছদ্ম নামের )গোলাপি  ঘরের বাইরে আসলে বখাটে হাফিজ তার শোবার ঘরে নিয়ে কৌশলে তাকে ধর্ষন করে। এতে ছদ্মনামের সেই গোলাপি  চিৎকার চেচামেচি শূরু করলে হাফিজের বাবা আবু হেলাল তার বোন জামাই সুইট ও তার ভাই নাইমুর রহমান ঘটনা স্থলে হাজির হয়ে ধর্ষিতাকেই মারধর করেন এতে ধর্ষিতা গুরুতর অসুস্থ হয়ে পড়লে তার ডাক্তারি পরিক্ষার জন্য তাকে রামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করেন।

রাতেই নির্যাতিত সেই ধর্ষিতা ৫ জনকে অভিযুক্ত করে কর্নহার থানায় মামলা দায়ের করেন যাহার মামলা নং ২।মামলার তদন্ত চলা কালিন সময়ে হাফিজ ও অনান্য অভিযুক্তরা কৌশলে পালিয়ে থাকলেও মামলা থেকে অজ্ঞাত কারনে হাফিজ ছাড়া বাকি আসামিরা মামলার চার্জসিট থেকে বাদ পড়েযায়। অভিযোগ রয়েছে মামলার বাদীকে পুলিশ ভয়ভিতি দেখিয়ে বাকি আসামিদের মামলা থেকে অব্যহতি দিয়েছেন। তবে নির্যাতিতার ডাক্তারি পরিক্ষায় ধর্ষনের আলামত মিলে যাওয়া সহ ধর্ষনের বিষয়ে পুরো বিস্তারিত উল্লেখ রয়েছে পুলিশের পুর্ন প্রতিবেদনে সেখানে ধর্ষক হিসেবে হাফিজের নাম স্পষ্ট উল্লেখ করেছেন পুলিশ।

অভিযোগ রয়েছে চার্জসিটের পরে মামলার একমাত্র আসামি হাফিজ আদালত থেকে মাত্র চারদিন হাজতে থেকে বেরিয়ে আসে যা এলাকা সহ পুরো থানায় আলোড়ন সৃস্টিহয়।মামলার বাদী অভিযোগ করে বলেন এই মামলায় নকল বাদি  সাজিয়ে আদালতের কাঠগড়ায় দাড় করিয়ে মামলা থেকে জামিন নিয়েছে আসামি হাফিজ।এই কারসাজির জন্য বাদীর সন্দেহের তীর পুলিশের দিকে, তিনি বলেন পুলিশকে সন্ধেহ করার মত যথেষ্ট প্রমান রয়েছে। যে প্রমান নিয়ে এরই মাঝে পুলিশের উপর মহলে অভিযোগ করার প্রস্তুতি নিয়েছি। আমি পুরো বিষয়টি আদালত কে অবগত করেছি, পরবর্তি শুনানির অফেক্ষায় রয়েছি।

বাদী আরো অভিযোগ করে বলেন আমার স্বামীর সাজানো সংসার ভেংগে বাবার বাড়িতে ঠাই না পেয়ে এখন আমি মানবেতর জীবন যাপন করছি।আমি আমার উপর অত্যাচারের ন্যায় বিচারের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সযোগীতা চাইব। ধর্ষক হাফিজ জামিনে ছাড়া পেয়ে পুনরায় আমাকে ও সাক্ষীদেরকে বিভিন্ন ভাবে ভয়ভিতি প্রদর্শন করায় আমি পুনরায় কর্নহার থানায় একটি জিডি করি যাহার জিডিনং ৯৮৪ তাং ২৭-১১-১৯ এই নিয়ে ও থানা পুলিশ কোন ভুমিকা নেয়নি অজ্ঞাত কারনে। আমি চিন্তিত রয়েছি। শূধু তাই নয় আমি জীবনের নিরাপত্তা হীনতায় ভুগছি দিশেহারা হয়ে পড়েছি ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button