মোহনপুররাজশাহীস্লাইডার

ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি, সহপাঠি গ্রেফতার

মোহনপুর প্রতিনিধিঃ
রাজশাহী মোহনদপুরের কলেজছাত্রীকে ধর্ষণের ভিডিও ও নগ্নছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকির ঘটনায় তার সহপাঠিকে গ্রেফতার করেছে পুলিশ। এই মামলায় গ্রেফতারকৃত কলেজ ছাত্র হলেন, আশরাফুল ইসলাম। তিনি একই কলেজের ছাত্র। এর আগে শুক্রবার (১৭ এপ্রিল) রাতে ওই কলেজছাত্রী মোহনপুর থানায় ধর্ষণ ও পর্ণোগ্রাফি আইনে মামলা করেন বলে জানা যায় । মামলার পরে একই দিন রাতে অভিযান চালিয়ে আশরাফুলকে গ্রেফতার করে পুলিশ।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  বলেন, মোহনপুর উপজেলার জনৈক এক ব্যক্তির মেয়ে ও মোহনপুরের কলেজ পড়ুয়া ছাত্রীর সাথে একই উপজেলার বাসিন্দা ও রাজশাহী বরেন্দ্র কলেজের অনার্স পড়ুয়া ছাত্র আশরাফুল ইসলাম (২৫) প্রায় দুই বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। গত বছরের ১৮ জুন সকালে বিয়ের প্রলোভন দিয়ে ওই কলেজছাত্রীকে ধর্ষণ করে এবং তার ব্যবহৃত মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ও নগ্নছবি ধারণ করে। এনিয়ে কলেজছাত্রীর সাথে বিভিন্ন ভাবে প্রতারণা করে।
ওসি মোস্তাক আহম্মেদ বলেন, আইনি প্রক্রিয়ার শেষ কলেজছাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। আর গ্রেফতারকৃত কলেজছাত্রকে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আর ভিডিও এবং নগ্ন ছবি উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button