দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদস্লাইডার

দূর্গাপুরে ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন- প্রতারণায় ব্যার্থ

দূর্গাপুর প্রতিনিধি:
রাজশাহীর দূর্গাপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি মোবাইল ফোন নাম্বার ক্লোন করে প্রতারণার চেষ্টা চালিয়েছে প্রতারক চক্রের সদস্যরা।
এ ঘটনায় রোববার সকালের দিকে ইউএনও’র পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ঘটনাটি বুঝতে পারার সাথে সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন মৃধা তার অফিসিয়াল ফেসবুক আইডি থেকে এ বিষয়ে একটি পোস্ট দিয়ে প্রতারক চক্র থেকে সবাইকে সাবধান থাকার অনুরোধ জানান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা জানান, একটি চক্র প্রতারণা করার চেষ্টা করেছিল। প্রতারক চক্ররা রোববার সকাল থেকে অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন করে কয়েকজন জনপ্রতিনিধিকে কল দেয়। পরবর্তীতে জনপ্রতিনিধিরা আমাকে বিষয়টি অবহিত করলে নম্বর ক্লোনের ঘটনাটি জানতে পারার পরেই থানায় সাধারণ ডায়েরি করা হয় । এ বিষয়ে সংশ্লিষ্ট সকলকে সাবধান থাকারও অনুরোধ জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা।
বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা জানান, ইউএনও মহোদয় এর মোবাইল নাম্বার ক্লোন এর ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আর খুব অল্প সময়ের মধ্যে অপরাধ চক্রের সদস্যদের আইনের আওতায় আনার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি ।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button