রাজশাহীরাজশাহী সংবাদ

দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে মেয়র আব্বাসের সংবাদ সম্মেলন

মোঃ সোহাগ আলী / বাবর আলীঃ 

বিভিন্ন কুচক্রি মহল সহ ভুমিদস্যু সাবেক চেয়ারম্যান কুদ্দুসের অনিয়ম ও জমি দখল নিয়ে সোমবার দুপুরে কাটাখালী পৌরসভায় এক সংবাদ সম্মেলন করেছেন কাটাখালী পৌরসভার মেয়র মোঃ আব্বাস আলী।

এ সময় তিনি এলাকার অনিয়ম বন্ধে বদ্ধ পরিকর বলেও জানান। মেয়র মোঃ আব্বাস আলী বলেন দেশের প্রতিটি স্থানেই হাইব্রিট আওয়ামীলীগ রয়েছে তেমনি আমাদের প্রিয় কাটাখালীতে ও নতুন ভাবে কিছু হাইব্রিট জন্ম নিয়েছে যারা উন্নয়নের কাজে সকল সময় প্রতি পক্ষ হয়ে দাঁড়ায়।

তিনি বলেন আমাকে ছোট করতে সকল সময় এক শ্রেনির অসাধু ব্যক্তিরা মাঠে কাজ করছেন, আর তাদের অসৎ উদ্দেশ্য কোন দিন পুরন হবে না। তাদের কে বলতে চাই বিতর্কিত ব্যক্তিদের নিয়ে দলবেধে কাজ হবেনা। মানুষের সেবা করতে হলে মানুষের ভালোবাসা নিয়েই কাজ করতে হয়।

যারা মানুষের সুখে দুঃখে পাশে থাকে মানুষ তাদের কেই নির্বাচিত করতে চায়। মেয়র আব্বাস আলী জনগনের পাশে ছিল থাকবে বলেও জানান জোর প্রতিশ্রুতি দিয়ে। দীর্ঘদিন ধরেই একটি চক্র মেয়রের বিরুদ্ধে সমালোচনা সহ বিভিন্ন পথ অবলম্বন করছেন বলেও জানান সংবাদ সম্মেলনে।

কাটাখালী পৌরসভার প্রবিন ব্যক্তিরা জানান আব্বাস আলী মেয়র নির্বাচিত হওয়ার পর থেকেই কিছু ব্যক্তিদের অনিয়মের বাধার মুল কারন হয়ে দাড়িয়েছে। এমন চৌকস ব্যক্তির কারনে এই পৌরসভায় উন্নয়নের রোল মডেল হয়েছে বলেও জানান তারা। তবে মেয়র আব্বাস আলী বলেন উন্নয়নের সকল কিছুর জন্য প্রশংসনিয় দেশ রত্ন শেখ হাসিনা। আর তার ভালবাসাতে আগামিতে এগিয়ে যেতে চাই।

 

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button