পুঠিয়ারাজশাহী

দুর্গাপুরে মাদক ব্যবসায়ির হুমকির শিকার সাংবাদিক

স্টাফ রিপোর্টারঃ

সংবাদ প্রকাশ করে দূর্গাপুরে  মাদক ব্যবসায়ির হুমকির শিকার হয়ে থানায় জিডি করেছেন তাহের পুরের সাংবাদিক জীবন। তিনি  দূর্গাপুর মাদকের হাট কঠোর ভুমিকায় নবাগত অফিসার ইনচার্জ হাসমত আলি শিরোনামে বিভিন্ন অনলাইন পত্রিকা  জাতীয় দৈনিক পত্রিকায় মাদক ব্যবসার অভিযোগ নিয়ে  সংবাদ প্রকাশিত হয়। আর সংবাদ প্রকাশিত হওয়ার  পর থেকে আতংকে নড়েচড়ে বসে দূর্গাপুর উপজেলার একাধিক  মাদক ব্যবসায়ী।

সে সাথে বিভিন্ন এলাকা হতে মাদক সেবন করতে  আশা মাদক সেবনকারিরা এরই মাঝে গা ঢাকা দিয়েছে। এই সংবাদ প্রকাশিত হওয়ার পরেই  পুলিশ যখন চারদিকে মাদকের বিরুদ্ধে চিরুনি অভিযান পরিচালনা করছেন। অপর দিকে  শুক্রবার সন্ধ্যায় দুর্গাপুর উপজেলার নান্দিগ্রামের কুখ্যাত ইয়াবা ও ফেনসিডিল ব্যবসার অভিযোগে অভিযুক্ত  রহমত তার  মোবাইল ফোন নাম্বার থেকে  কল দিয়ে সংবাদ প্রকাশ করার জন্য প্রান নাশের হুমকি দেন সাংবাদিক মোস্তাফিজুর রহমান জীবন কে ।তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে তিনি  সাংবাদিক, পুলিশ, র‍্যাব  কে টাকা দিয়ে ম্যানেজ করে রাখেন।

তিনি  পূর্বের সর্বহারা বাহীনির  কথা স্বরন করতে বলেন সাংবাদিক কে।  এই ঘটনার বিষয়টি নিয়ে  রাজশাহী পুলিশ সুপার  কে অবহিত করেন সেই সাংবাদিক রাজশাহীর পুলিশ সুপার  থানায় জিডি করার  পরামর্শ দেন ।তিনি বলেন কোন মাদক ব্যবসায়ীকে ছাড় দেওয়া হবেনা   যে দলের হোক না কেন ? সাংবাদিক জীবন সেই দিন  দূর্গাপুর থানার জিডি  করেন যাহার জিডি নং ১১০০।  নান্দি গ্রামের স্থানিয়রা জানান পূর্বে ও রহমতের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগে রয়েছে। তারা বলেন রহমতের মাদকের সাথে জড়িত থাকার বিষয়টি এলাকার অনেকেই জানেন। সাংবাদিক কে মাদক ব্যবসায়ি  হুমকি প্রদান করার বিষয় নিয়ে  রাজশাহীতে কর্মরত সাংবাদিকরা ফুঁসে উঠেছে। এর প্রতিবাদ জানিয়ে ও হুমকি দাতার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবিতে ২৯ নভেম্বর এক বিবৃতি দিয়েছে রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি এম এ হাবিব জুয়েল ও সাধারন সম্পাদক ইমদাদুল হক। তারা বলেন কোন মাদক কারবারি যদি সাংবাদিকদের হুমকি প্রদান করে সেটি দেশ ও জাতির জন্য প্রশ্ন বিদ্ধ, অবিলম্বে এই অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট মহল কে অবগত করছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button