সংবাদ সারাদেশ

সিংগাইরে দুর্বৃত্তের হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু

মানিকগঞ্জ প্রতিনিধিঃ

মানিকগঞ্জের সোমবার রাতে দুর্বৃত্তের হামলায় মারাত্মক আহত ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিরু মারা গেছেন। রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎস্বাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।

মানিকগঞ্জের সিংগাইর  উপজেলা পরিষদের সামনে সোমবার রাতে তার ওপর হামলা করে দুর্বৃত্তরা। তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। সিংগাইর সার্কেলের এসপি রেজাউল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার রাতে স্থানীয় এমপি মমতাজ বেগমের বাড়ি থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিরু ও তার এক সহযোগী। উপজেলা পরিষদের সামনে তাদের পথরোধ করে দুইটি অটোরিকশায় থাকা একটি দল। তারা তেড়ে এলে মিরু ও তার সহযোগী দৌড়ে পালাতে চেষ্টা করলে। ধাওয়া করে তাদের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় দুর্বৃত্তরা।

স্থানীয়রা তাদের উদ্ধার করে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য মিরুকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সেখানে দুপুরে তার মৃত্যু হয়।

এসপি রেজাউল আরো বলেন, এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button