দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দুর্গাপুরের নারী লোভী সেই চেয়ারম্যানের ভরাডুবি- এলাকায় মিষ্টি বিতরণ  

বিশেষ প্রতিনিধিঃ 

জনগণ সকল ক্ষমতার উৎস এটি আবারো বুঝিয়ে দিল দুর্গাপুর ১ নং নওপাড়া ইউনিয়ন বাসি।এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলামের বিরুদ্ধে পূর্বেই বাশ দিয়ে রাস্তা তৈরি নারী কেলেংকারী সহ নানা অভিযোগ উঠে।

তার পরেও অজ্ঞাত কারণে সেই বিতর্কিত সাইফুল ইসলাম কে সরকারি দলের নৌকা প্রতীক দেওয়া হয়। তাকে সরকারি দলের প্রতীক দেওয়ায় সাধারণ ভোটারদের মাঝে আতঙ্ক ও ক্ষোভ দেখা দেয়। অপর দিকে দলদরদীরা শফিকুল আলম কে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত করতে মরিয়া হয়ে উঠেন।

স্থানীয় আওয়ামী লীগ নেতা দলদরদী নেতা রেজা তার ভিডিও সাক্ষাৎকারে বলেন সাইফুল ইসলাম এই নওপাড়া ইউনিয়ন নিজের অপরাধের আঁতুর ঘর করে তুলেছিলেন। বি এন পি জামাতের সাথে হাত মিলিয়ে দলীয় লোকদের সাথে অশুভ আচরণ করতে শুরু করেছিলেন। সাথে রাখতেন একজন রক্ষিতা নারী সেই বিষয়টি অনেকের জানা থাকলেও প্রকাশ্যে কেউ এর প্রতিবাদ করেন নি সাইফুলের দাপটের কারণে।

স্থানীয় আওয়ামী লীগের দাবি সাইফুল ইসলাম ছিলেন বে পরোয়া অপরাধ জগতের লোক। তিনি ইউনিয়নের বাহিরে ও শাসন করতেন অপরাধ জগত। গতকাল ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালে সরকারি দলের নাম ব্যবহার করে  ভোটারদের হয়রানি ভয়ভীতি সহ নানা ঘটনার জন্ম দিয়েছে সাইফুল বাহীনি। এত ঘটনার জন্ম দেওয়ার পরেও ভোটাররা থেমে থাকেনি তাদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করতে।

দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সুত্র মতে সাইফুল ইসলামের সন্ত্রাসী কার্যকলাপ ও চরিত্রের কারণেই এই ইউনিয়নে নৌকার ভরাডুবি হয়েছে। শফিকুল আলম ৯৮৬২ ভোট পেয়ে এই ইউনিয়নে বিজয়ী হওয়ায় সাধারণ মানুষরা আনন্দে ফেটে পড়ছেন। অপরদিকে সাইফুলের ভরাডুবিতে সোমবার সকাল থেকেই ১নং নওপাড়া ইউনিয়ন সহ দুর্গাপুরের বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করছেন স্থানীয়রা।

সাইফুলের হয়রানীর শিকার  আলীপুরের একজন ব্যক্তি জানান তিনি সাইফুলের বিরুদ্ধে মামলার সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। তিনি বলেন শুধু আমি নয় আরো একজন ব্যক্তি তার বিরুদ্ধে মামলার কার্যক্রম শেষ করেছেন শুধু নির্বাচনের কারণে উপরের বিশেষ অনুরোধে থেমেছিল। এবার তার উপর দুটি মামলা চালু হবে।

পুঠিয়া দুর্গাপুরের সংসদের একজন আস্থা ভাজন জানান এরই মাঝে সাইফুলের অনিয়ম দুর্নীতি খুঁজতে বিভিন্ন সংস্থা মাঠে নেমেছে খুব শিঘ্রই তার বিরুদ্ধে দুর্নীতির মামলা হতে পারে। জেলা আওয়ামী লীগের একটি সুত্র জানায় তিনি জেলা আওয়ামী লীগের একজন উচ্চপদধারী নেতার নিকট ধর্ণা দিচ্ছেন নিজের অপকর্ম ঢাকতে সেই নেতার সুপারিশ নিতে পারেন। এমন বিতর্কিত ব্যক্তিকে জেলা আওয়ামী লীগ কোন প্রকার সুপারিশ করবেনা বলেও জানান তিনি।

তবে রাজশাহীর জেলা প্রশাসক সহ কয়েকটি দপ্তরে সাইফুলের চেয়ারম্যান থাকা কালিন ইতিহাস ও অনিয়মের ঘটনা উল্লেখ করে অভিযোগ রেডি করেছে স্থানিয়রা তাদের দাবি সেগুলো আমলের নিয়ে তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহণ করবে সংশ্লীষ্ট দপ্তর।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button