দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দুর্গাপুরের কুরবানের নারী কেলেংকারী নিয়ে দেখুন বিশেষ ভিডিও প্রতিবেদন

নিজস্ব প্রতিবেদকঃ

এলাকায় মাঝে মধ্যেই বড় ধরনের ঘটনা ঘটিয়ে লাপাত্তা থাকতেন কুরবান। ডাকাতি সহ কয়েকটি মামলায় একাধিকবার জেল হাজতে ও বাসকরেছেন। তারপরে তার প্রতারণার ধরন পালটিয়ে নেয়।

রাজশাহী কোর্টে আইনজীবীর পরিচয়ে বিভিন্ন বিপদগ্রস্থ মানুষদের টার্গেট করে তাদের নিকট থেকে হাতিয়ে নেয় অর্থ। আবার বিপদগ্রস্থ মেয়েদের টার্গেট করে তাদের প্রেমের জালে ফাঁসিয়ে ভিন্ন প্রকার অপকর্মে লিপ্ত হত। এই কুরবান নিজেকে বিভিন্ন পরিচয়ে পরিচিত করতে চাইলে ও সে একজন বড় ধরনের প্রত্যারক ও ভয়ংকর প্রকৃতির লোক। কুরবানের অপকর্মের প্রধান সংগী দেবীপুর গ্রামের সাবেক বিজিবি সদস্য রাজ্জাকের ডবল হত্যা মামলায় ফাঁসির আদেশ হলেও কুরবান বেঁচে যান অজ্ঞাত কারনে।

প্রশাসনের একটি সুত্র বলছেন সেই হত্যার আলামত সংগ্রহের সময় মৃত ব্যক্তির বিকাশের সুত্র ধরে সাবেক বিজিবি সদস্য রাজ্জাক সহ অন্যদের সনাক্ত করার সময় সংগী হিসেবে কুরবানের নাম আসার অভিযোগ এসেছিল কিন্তু আইনীজালে ভাগ্যের উপরে সেই মামলা থেকে রেহাই পান এই কুরবান। স্থানীয়রা জানান দুর্গাপুরের সাবেক এক মহিলা মেম্বার এই ভাংড়ি কুরবানের অপকর্মের সাক্ষী হিসেবে চিহ্নিত। তবে কুরবানের অপকর্মের সাথে জড়িয়ে পড়ার বিষয় নিয়ে আরো তিনজন ব্যক্তির নাম এসেছে।

কুরবান সহ এদের দুইজনের নামে গতকাল দুটি থানায় অভিযোগ সহ জিডি করেছেন ভুক্তভোগীরা। একজন সাংবাদিক বলেন কুরবান নিয়ম বহিভুত ভাবে অনলাইন ক্রাইম নিউজ নামে যে পেজ পরিচালনা করছে সেটিতে অসামাজিক গুজব ছড়ানো কথা লিখছে আবার সেগুলি যারা শেয়ার দিচ্ছেন তারাও আইনের আওতায় আসবে।এখনো কিভাবে কুরবান প্রকাশ্যে ঘুরছে দুর্গাপুরের মাটিতে নতুন অপরাধে জড়িয়ে পড়ছে সেটি নিয়ে অনেকেই বিভিন্ন মন্তব্যে জড়িয়ে পড়েছে। রাজশাহী আদালতের একজন সিনিয়র  আইনজীবী বলেন আমাদের আদালতে একজন ভুয়া আইনজীবী ছিল আমরা বুঝতেই পারিনি।

তবে আইনজীবী নবাব বলেন আমার স্ত্রীর সাথে আইনজীবীর পরিচয় দিয়ে অশুভ আচরন করেছিল এই কুরবান আর তখনি তাকে ধোলাই দেওয়া হয়েছিল। তিনি বলেন পুলিশে দিতে গিয়ে দেখি আমার এলাকাতেই এই প্রতারকের বাড়ি। কুরবানের নিজ গ্রামের শামীম নামের একজন ব্যক্তি ভিডিও সাক্ষাত কারে বলেন কুরবান জমির চিটিং করতে গিয়ে ধোলাই খেতে বসেছিল। তিনি বলেন আমার খালার জমি নিয়ে সে বিভিন্ন প্রতারণা শুরু করেছিল এলাকাতে সে দাঁত ভাংড়ি প্রতারক হিসেবে পরিচিত।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button